ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হাসপাতালের লিফটে মিলল মুক্তিযোদ্ধার গলিত লাশ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা

প্রকাশিত: ২৩:৫৬, ১০ অক্টোবর ২০২২; আপডেট: ১১:৪২, ১১ অক্টোবর ২০২২

হাসপাতালের লিফটে মিলল মুক্তিযোদ্ধার গলিত লাশ

সৈয়দ আলী মণ্ডল

নিখোঁজের চারদিন পর সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের বিকল হয়ে পড়ে থাকা লিফট থেকে সৈয়দ আলী মণ্ডল (৮৬) নামে এক বীর মুক্তিযোদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুর একটার দিকে অর্ধগলিত ওই মরদেহ থেকে দুর্গন্ধ বের হলে বিষয়টি নজরে আসে হাসপাতাল কর্তৃপক্ষের। পরে তারা সদর থানা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী ম-ল সদর উপজেলার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের মৃত সৈয়দ এজাহার ম-লের পুত্র।

নিহতের পুত্র আব্দুল্লাহ জানান, ৪ অক্টোবর মঙ্গলবার তার পিতা বাড়ি থেকে বের হয়ে ওষুধ নেয়ার জন্য সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ঘটনায় পরদিন বুধবার সদর থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরিও করা হয়। তবে জমিজমা-সংক্রান্ত বিরোধের জেরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কুদরত-ই-খুদা জানান, হাসপাতালের চারটি লিফটের মধ্যে তিনটি নষ্ট। নষ্ট একটি লিফট থেকে প্রচ- দুর্গন্ধ বের হচ্ছে মেডিক্যালের স্টাফ আরিফের খবরে পুলিশকে খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

×