ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

লক্ষ্মীপুরে দুর্বৃত্তের গুলিতে যুবলীগ নেতা নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৭, ১ অক্টোবর ২০২২

লক্ষ্মীপুরে দুর্বৃত্তের গুলিতে যুবলীগ নেতা নিহত

জেলা সদর হাসপাতাল

লক্ষ্মীপুরে দুর্বৃত্তের গুলিতে আলাউদ্দিন পাটওয়ারী নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রশিদপুর পোদ্দার দিঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, রাতে রশিদপুর পোদ্দার দিঘীর পাড়ে আলউদ্দিন ফোনে কথা বলছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে বুকে ও কানে গুলিবিদ্ধ হন তিনি। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ১১ টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলাশীষ রায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়। নিহত আলাউদ্দিন একই এলাকার হামিদ উল্যাহ পাটওয়ারী বাড়ির সাদেক পাটওয়ারীর ছেলে ও বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি। 

নিহতের চাচা জামাল হোসেন জানান, ঘটনাস্থলে যুবলীগ নেতা আলাউদ্দিন মুঠোফোনে কথা বলছিলেন। দুর্বৃত্তরা ওই সময় পাশের বাগানে অন্ধকারে ওৎ পেতে ছিল। রাজনৈতিক প্রতিহিংসার জেরে এ ঘটনা ঘটেছে বলে দাবি তার।

ঘটনার পর খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

এ সময় এমপি বলেন, বিএনপির সন্ত্রাসীরা এ হত্যাকাণ্ডে জড়িত, স্থানীয় বিএনপি নেতাদের গত কয়েকদিনের উস্কানি মূলক বক্তব্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অবিলম্বে খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

লক্ষ্মীপুর পুলিশ সুপার বলেন, গুলিবিদ্ধ ও হত্যাকাণ্ডের ঘটনা শুনে হাসপাতালে এসেছি, নিহতের শরীরের কিছু দাগের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্ত চলছে, এ সময় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন পুলিশ সুপার।

এম

monarchmart
monarchmart