ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

নার্সের ওপর হামলা, গ্রেফতার যুবক

স্টাফ রিপোর্টার, রাজশাহী 

প্রকাশিত: ২১:০৭, ২৬ সেপ্টেম্বর ২০২২

নার্সের ওপর হামলা, গ্রেফতার যুবক

গ্রেফতার

রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্সের ওপর হামলার ঘটনায় মেহেদি হাসান (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার দুপুরে আদালত এলাকা থেকে ওই আসামিকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে আদালতে তোলা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গ্রেফতার মেহেদি হাসান উপজেলা সইপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই হামলার ঘটনায় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক মেডিক্যাল অফিসার বাদী হয়ে মামলা করেছিলেন।  

থানায় মামলা দায়েরের পর পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতারের চেষ্টা করছিল। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, মামালার আগাম জামিন নিতে আদালত এলাকায় অবস্থান করছেন ওই আসামি। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ওসি তৌহিদুল ইসলাম আরও বলেন, মেহেদিকে গ্রেফতারের পর দুপুরে চার দিনের রিমান্ড আবেদন করা হয়। পরে তাকে আদালতে ওঠানো হয়েছিল। আর তার আইনজীবী জামিন আবেদন করেছিলেন। এ সময় আদালত আসামির জামিন নামুঞ্জর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। রিমান্ড শুনানি পরে অনুষ্ঠিত হবে।

এর আগে, ২২ সেপ্টেম্বর মোহনপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের মধ্যে ঢুকে পড়েন মেহেদি হাসান। হত্যার উদ্দেশে মেহেদি সেখানকার কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্স শিলা প্রামাণিককে (৩০) হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেন। প্রাথমিক চিকিৎসা শেষে নার্সকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে স্বাস্থ্যকেন্দ্রের সিসিটিভির ফুটেজ দেখে আসামি মেহেদিকে শনাক্ত করেন। পরে তার নামে মামলা করা হয়।

 
 

এসআর

monarchmart
monarchmart