৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ২০ মার্চ ২০২০

বার্ডস আই

বার্ডস আই নিয়ে এসেছে নতুন শার্ট। পাওয়া যাবে পাঞ্জাবি, পলোশার্ট, শার্ট, টি-শার্ট, ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫-০৬৮১৫৩।

নিত্য উপহার

মহান স্বাধীনতা দিবসকে সামনে রেখে নিত্য উপহারের আয়োজন। শিল্পী ওয়াহিদ পলাশের ডিজাইনে কবি নির্মলেন্দু গুণের কবিতা অবলম্বনে ‘সেই থেকে স্বাধীনতা আমাদের’ এবং শিল্পী টিএইচ তন্ময়ের ডিজাইনে ‘বাংলাদেশ ১৯৭১’ ও ‘বাংলাদেশের রিক্সা চিত্র’। এছাড়াও দেশ বিষয়ক নিত্য উপহারের অন্যান্য টি-শার্ট ডিজাইন ছোট ও বড়দের জন্য পাওয়া যাবে।

নিত্য উপহার, ১১৮/এ, আজিজ সুপার মার্কেট, ৩য় তলা, শাহবাগ, ঢাকা ১০০০ এবং ৩২০, সাত মসজিদ সুপার মার্কেট, (৩য় তলা) মোহাম্মদপুর বাসস্ট্যান্ড, ঢাকা-১২০৭। বড়দের টি-শার্ট ৩৯০ টাকা ও ছোটদের টি-শার্ট ২৫০ টাকা।

ক্যানভাসে শেখ মুজিব

বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুৃ শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ধসধৎঢ়রী.পড়স আয়োজিত ‘ক্যানভাসে শেখ মুজিব’ ডিজিটাল চিত্র কনটেস্টের ৩০টি নির্বাচিত ‘চিত্র’ নিয়ে ১৭-২০ মার্চ খিলগাঁও চৌধুরীপাড়া গোল চত্বর শিশুপার্কে ৪ দিনব্যাপী ‘চিত্র’ প্রদর্শনী চলছে। প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ১০টা। ধসধৎঢ়রী.পড়স ২০১৬ সালে যাত্রা শুরু করে নিয়মিত বিষয়ভিত্তিক ফটো/চিত্র কনটেস্টের আয়োজন করে আসছে।

‘দিস ইজ শী’

দেশে যাত্রা শুরু হলো প্রিমিয়াম আইল্যাশেস এবং বডি কেয়ার পণ্যের নতুন ব্র্যান্ড ‘দিস ইজ শী’। গত রবিবার রাজধানীর গুলশানে অবস্থিত গার্ডেনিয়া ব্যানকুইটস হলে উৎসবমুখর অনুষ্ঠানের মাধ্যমে ব্র্যান্ডটির যাত্রা ঘোষণা করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা কুনওয়াল মালিক। এ সময় তিনি বলেন, প্রতিটি মেয়েই সুন্দর। তাদের সেরাটি পাওয়া উচিত। এই স্বতন্ত্র ধারণা থেকেই ‘দিস ইজ শী’ ব্র্যান্ডের সূচনা। আমরা নারীদের জন্য মানসম্মত এবং গুণগত অনেক বিউটি পণ্য নিয়ে আসছি। আইল্যাশ এই যাত্রার প্রথম ধাপ। আমাদের ল্যাশগুলো প্রতিটি সম্ভাব্য অনুষ্ঠানের জন্য যতœসহকারে ডিজাইন করা হয়েছে। এটি মানের দিক থেকে সেরা, যেমনটি চাওয়া হয়। এটি বানানোর সময় যতœসহকারে সংগৃহীত, অক্ষতিকর এবং হাতের তৈরি। অনুষ্ঠানে জানানো হয়, ব্র্যান্ডটি ১৩ ধরনের প্রিমিয়াম মানের লাক্সারি আইল্যাশ নিয়ে এসেছে। এগুলো উচ্চমানের কোরিয়ান রেশম থেকে তৈরি। ল্যাশগুলো হালকা, ব্যবহার সহজ এবং উজ্জ্বল। সবচেয়ে ভাল দিক হচ্ছে- ল্যাশগুলো হাইপোলোর্জিক ও জীবাণুমুক্ত। অন্য কোন রাসায়নিক বা ছোলা দিয়ে তৈরি নয়। এগুলো কন্টাক্ট লেন্স ব্যবহারকারী বা সংবেদনশীল চোখের দারিদের জন্য উপযুক্ত। ল্যাশগুলো কমপ্যাক্ট এবং মার্জিত প্যাকেজিংয়ের মাধ্যমে পাওয়া যাবে। ‘দিস ইজ শী’ দুই ধরনের ল্যাশ নিয়ে এসেছে। একটি রিয়ের মিল্ক, অন্যটি ভেগান ল্যাশস। উভয়ই প্রিমিয়াম মানের ল্যাশ যা দীর্ঘস্থায়ী এবং বহুবার পুনরায় ব্যবহারযোগ্য।

প্রকাশিত : ২০ মার্চ ২০২০

২০/০৩/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: