২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

রাজশাহীতে গাছে প্রাইভেট কারের ধাক্কা ॥ নিহত ৬

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারী ২০২০, ০৩:০৯ পি. এম.
রাজশাহীতে গাছে প্রাইভেট কারের ধাক্কা ॥ নিহত ৬

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর গোদাগাড়ীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন শিশু। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুইজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ীর কাদিরপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

নিহতরা হলেন, গোদাগাড়ীর কেল্লাবারইপাড়া এলাকার রমজান আলীর স্ত্রী আছিয়া বেগম (৩৫), রাজশাহীর মুনাফের মোড় এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে আক্কাস আলী (৪০), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫)। তবে রাজশাহী হাসপাতালে নিহত একজন নারী (২২), ১০ বছরের এক শিশু এবং এক বছরের অপর শিশুর নাম জানা যায়নি।

গোদাগাড়ী মডেল থানার ওসি খাইরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে প্রাইভেট কারটি গোদাগাড়ীর দিকে যাচ্ছিল। ওই প্রাইভেটকারে তিন শিশুসহ আটজন যাত্রী ছিল। কাদিরপুরে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে ও উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। পুরে স্থানীয় লোকজন ও দকমল র্কর্মীরা গুরুতর আহত তিন শিশুসহ পাঁচজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পর দুই শিশু ও এক নারীর মৃত্যু হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মকর্তা আতাউর রহমান জানান, দুর্ঘটনার পর তারা ঘটনাস্থলে ছুটে এসেছেন। প্রাইভেটকারের ভেতর থেকে তিনটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশগুলো থানায় নিয়ে যাওয়ার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এছাড়াও চারজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, দুর্ঘটনার আহত পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে দুই শিশু ও একজন নারী মারা যায়। আর দুইজনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থাও গুরুত্বর বলে জানান তিনি।

তিনি বলেন, হাসপাতালে নিহত নারীর বয়স ২৮ বছর। দুই শিশুর মধ্যে ছেলের বয়স ১০ বছর ও মেয়ের নয় মাস। এছাড়াও আহত দুইজনের মধ্যে ছেলের বয়স ৩০ বছর ও মেয়র ২ বছর।

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারী ২০২০, ০৩:০৯ পি. এম.

২৯/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: