২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

আমির খানের বিপরীতে কনে সাজে কারিনা

প্রকাশিত : ১২ জানুয়ারী ২০২০, ০১:২৮ পি. এম.
আমির খানের বিপরীতে কনে সাজে কারিনা

অনলাইন ডেস্ক ॥ জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ব্যক্তি জীবনে সাইফ আলী খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এই দম্পতির একমাত্র সন্তান তৈমুর আলী খান।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের কনে সাজে কারিনার একটি ছবি ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, পাঞ্জাবি বধূর সাজে একটি চেয়ারে বসে আছেন তিনি। ছবিটি ঘিরে অনেকেই কৌতূহল প্রকাশ করছেন।

বর্তমানে লাল সিং চাড্ডা সিনেমার শুটিং করছেন কারিনা। মূলত, সিনেমাটির প্রয়োজনেই এমন সাজে এই অভিনেত্রী। শুটিং সেটে ছবিটি তোলা হয়েছে এবং পরবর্তী সময়ে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। সিনেমাটিতে আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনাকে।

তবে শুটিং সেটের ছবি ফাঁস হওয়ার ঘটনা নতুন নয়। প্রায়ই শুটিং সেট থেকে অভিনয়শিল্পীদের লুক ইন্টারনেটে ছড়িয়ে পড়ছে। এর আগেও লাল সিং চাড্ডা সিনেমায় আমির ও কারিনার লুক ফাঁস হয়েছে। যদিও ছবি ফাঁস ঠেকাতে সব রকম চেষ্টায় করেছেন আমির কিন্তু শেষ রক্ষা হয়নি।

জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস অভিনীত ফরেস্ট গাম্প সিনেমার হিন্দি রিমেক লাল সিং চাড্ডা। সিনেমাটি পরিচালনা করছেন আদভাইত চন্দন। এর প্রযোজনায় রয়েছে ভায়াকম ও আমিরের প্রযোজনা প্রতিষ্ঠান। চলতি বছর ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

প্রকাশিত : ১২ জানুয়ারী ২০২০, ০১:২৮ পি. এম.

১২/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: