২৫ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, শনিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

রাজনীতি মানে বেচাকেনা নয় ॥ কাদের

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৯

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতি মানে বেচা-কেনা নয়। রাজনীতিতে ত্যাগ স্বীকার করতে হয়। নিজের পকেট ভারি করার জন্য রাজনীতি নয়। বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার জন্য রাজনীতি করতে হবে। সততার সঙ্গে রাজনীতি করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারাবিশ্বে জনপ্রিয় নেতা হিসেবে পরিচিতি পেয়েছেন।

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন। শহীদ বুদ্ধিজীবী দিবস, মহান স্বাধীনতা দিবস এবং আসন্ন আওয়ামী লীগের কেন্দ্রীয়

ত্রি-বার্ষিক জাতীয় সম্মেলন সফল করতেই এই বর্ধিত সভার আয়োজন করা হয়। ত্যাগী, সৎ এবং যোগ্য নেতাদের নিয়ে মহানগর আওয়ামী লীগ দক্ষিণের নেতাদের কমিটি করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, প্রতিহিংসার বশবর্তী হয়ে দুঃসময়ের নেতাদের কমিটিতে না আনলে দলের ক্ষতি হবে। এই বিষয়টি মাথায় রেখে কমিটি করতে হবে। কারণ সবাইকে মনে রাখতে হবে, কর্মীরাই হচ্ছেন আওয়ামী লীগের শক্তি। কারও আচরণে কর্মীরা যেন মনে কষ্ট না পায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী হওয়ার লক্ষ্যে এখন থেকে বিভিন্ন থানা এবং ওয়ার্ডে গণসংযোগ করার ওপর গুরুত্বারোপ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন এবং সাফল্য ভোটারদের সামনে তুলে ধরতে হবে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে বিএনপি নেতারা সরকারকে নিয়ে যে মন্তব্য করেছেন তা আদালত অবমাননার শামিল। খালেদা জিয়ার জামিন সরকার নয়, আদালত দেবে। আসলে বিএনপি দেশের আইন-আদালত কিছুই মানে না। তিনি বলেন, আদালতে বিশৃঙ্খলা সৃষ্টি করলে পুলিশ মামলা করবে এটিই স্বাভাবিক। বিএনপি আন্দোলনের নামে নাশকতা করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেবে। ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৯

১৪/১২/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: