২০ ফেব্রুয়ারী ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

প্রধানমন্ত্রীকে হুমকী ॥ ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতার বিরুদ্ধে মামলা

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২৩ পি. এম.
   প্রধানমন্ত্রীকে হুমকী ॥ ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতার বিরুদ্ধে মামলা

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকী দেয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে আজ বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ের আদালতে মামলা দায়ের করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো।

দুপুরে তিনি বাদী হয়ে ঠাকুরগাঁও বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মার্জিনা খাতুনের আমলী আদালতে এ মামলা দায়ের করেন ।

মামলার অভিযোগে বলা হয়, গত ১৭ সেপ্টেম্বর রাতে একটি বেসরকারী টিভি চ্যানেলে প্রচারিত (ডিভিসি’র রাজকাহন) একটি টকশোতে প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, শেখ মুজিব যেভাবে বিদায় হয়েছে ঠিক সেভাবেই শেখ হাসিনাও বিদায় হবে। পরে এই বক্তব্য বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রকাশ হয়। তার এই বক্তব্যে বিএনপির এই নেতা দেশের জনগণকে দাঙ্গা-হাঙ্গামা সংঘঠিত করার জন্য এবং উদ্দেশ্য প্রনোদিত ভাবে দেশের বিভিন্ন রাজনৈতিক দল ও বিভিন্ন শ্রেণীর মধ্যে শত্র“তা ও বিদ্বেষ সৃষ্টি করছে এবং তার এই বক্তব্য উদ্দেশ্য প্রনোদিত ও শাস্তিযোগ্য বলে উল্লেখ করেন।

মামলা দায়েরকালে জেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদেক কুরাইশী, সাংগঠনিক সম্পাদক অ্যাড মোস্তাক আলম টুলু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দোবশীষ দত্ত সমীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, বাদী পক্ষের আইনজীবী অ্যাড আব্দুর রহিমসহ জেলা ও উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন স্থরের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২৩ পি. এম.

২৬/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: