মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৭ আগস্ট ২০১৭, ২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রামগতিতে বিএনপি’র সমর্থনে জামায়াতের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী

প্রকাশিত : ২০ মার্চ ২০১৬, ০২:০১ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ গভীর উদ্বেগ ও, উৎকন্ঠা আর শংকার সরকার দলীয় প্রার্থী ও সমর্থকদের প্রভাব বিস্তারের অভিযোগের মধ্য দিয়ে লক্ষ্মীপুরে ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচ শেষ মুহুর্তের প্রার্র্থীদের নির্ঘুম প্রচারনা চলছে। রামগতি উপজেলার দু’টি ও কমলনগর উপজেলার চারটি ইউনিয়নে কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত ইউনিয়নবাসীর বিভিন্ন সমস্যা সমাধান আর উন্নয়নের আশ্বাস নিয়ে এখন ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা। তবে সরকার দলীয় প্রার্থীরা প্রভাব বিস্তারের অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ করেছেন।

জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, প্রথম ধাপে ২২ মার্চ লক্ষ্মীপুর রামগতি উপজেলার চরপোড়াগাছা, চর বাদাম। কমলনগর উপজেলার চরফলকন, হাজিরহাট, তোরাবগঞ্জ ও পাটারির হাট ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ ছ’টি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ ও আওয়ামীলীগ থেকে মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থী, বিএনপি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), বিকল্পধারা, ইসলামী ঐক্য জোট ও স্বতন্ত্র প্রার্থীসহ ২৯জন চেয়াম্যান প্রার্থী পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২৪৬ জন।

অপরদিকে রামগতি উপজেলার একটি ইউপিনয়নে চেয়ারম্যান প্রার্থী পদে বিএনপির প্রার্থী নেই। তবে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী চশমা প্রতিকের মো. মহিউদ্দিন বিএনপির সমর্থন নিয়ে ভোট যুদ্ধে মাঠে নেমেছেন। তবে তিনি মূলত জামায়াতের প্রার্থী।

এ দিকে জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সোহেল সামাদ বাংলাদেশ প্রতিদিনকে জানান, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে কাজ করছে কমিশন। নির্বাচনী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন রয়েছে, এখনো পর্যন্ত ছ’টি ইউনিয়নের কেউ বা কোন প্রার্থী অভিযোগ করেনি তার কাছে, জানিয়েছেন এই কর্মকর্তা ।

প্রকাশিত : ২০ মার্চ ২০১৬, ০২:০১ পি. এম.

২০/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: