মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ঝালকাঠিতে সানজানা স্বপ্নীল জেলার স্বর্ন কিশোরী নির্বাচিত

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫, ০৫:৩০ পি. এম.
ঝালকাঠিতে সানজানা স্বপ্নীল জেলার স্বর্ন কিশোরী নির্বাচিত

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠ॥ ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী সানজানা স্বপ্নীল জেলার স্বর্ন কিশোরী নির্বাচিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় ঝালকাঠির শিল্পকলা একাডেমি মিলনায়তনে স্বর্ন কিশোরী নির্বাচনী অনুষ্ঠানে প্রতিযোগীতা মূলক পরীক্ষার মাধ্যমে স্বর্ন কিশোরী নির্বাচিত হয়েছে। একই অনুষ্ঠানে রাজাপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয় শারমীন আক্তারকে তার উপর পারিবারিক পর্যায় নির্যাতনের প্রতিবাদে মায়ের বিরুদ্ধে মামলা করায় তাকেও এই অনুষ্ঠানে সম্মাননা প্রদান করা হয়েছে এবং তাকেও স্বর্ন কিশোরী ঘোষনা করে তার যাবতীয় পড়া লেখার খরচ স্বর্ন কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন বহন করার ভার নিয়েছে। অনুষ্ঠানটি পরিচালনা করেন স্বর্ন কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া। স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য শিক্ষা ব্যুরো ও চ্যানেল আই জেলার ৬৪ জেলায় স্বর্ন কিশোরী নির্বাচন কর্মসূচীর আওতায় ঝালকাঠিতে এর আয়োজন করা হয়েছে। ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয় সহ স্থানীয় ৪ টি বিদ্যালয়ের ৪০০ ছাত্রী এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করেছে।

এই অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু প্রধান অতিথি ছিলেন, বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক রবীন্দ্রশ্রী বড়–য়া, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, সিভিল সার্জন ডা: আ: রহিম ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব সরদার মো: শাহ আলম।

শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু তার বক্তব্যে বলেন আমাদের এই সন্তানরা আগামী দিনের মা। তাদের স্বাস্থ্য ও সুন্দর জীবন গড়ার পথে স্বর্ন কিশোরী মাইল ফলক হয়ে থাকবে। এবং তিনি এই কর্মসূচীর সাথে একাত্বতা ঘোষণা করেন।

প্রকাশিত : ৫ সেপ্টেম্বর ২০১৫, ০৫:৩০ পি. এম.

০৫/০৯/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: