২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সাভারে অস্ত্রসহ ভুয়া ডিবি গ্রেফতার


অনলাইন ডেস্ক ॥ সাভারে অস্ত্র ও গাড়িসহ মো. আমিনুল ইসলাম নামে (৩৫) এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। আমিনুলের কাছ থেকে ভুয়া ডিবি ও সাংবাদিকদের ব্যবহারের বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়েছে।

তিনি কখনও পুলিশ, কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি ও জমি দখলসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা-আরিচা মহসড়কের সাভারের উলাইল এলাকার আল-মুসলিম গ্রুপের সামনে থেকে রবিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়।

তার কাছ থেকে বিটিভির স্টিকারযুক্ত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো ভ-১১-০০৮০), একটি খেলনা পিস্তল, যুগান্তর ঢাকা উত্তর প্রতিনিধির একটি ভিজিটিং কার্ড, এক জোড়া হাতকড়া, ওয়াকিটকি, চাপাতি, ছোরা, বাঁশি ও ডিবি পুলিশের জ্যাকেটসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আমিনুল ইসলাম সাভার পৌর এলাকার নামা গেণ্ডা মহল্লার মৃত মনু মিয়ার ছেলে।

ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের দায়িত্বে থাকা সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ বলেন, আমিনুল ভুয়া ডিবি পরিচয়ে চাঁদাবাজি ও জমি দখলসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে থাকে। তারা একটি সংঘবদ্ধ চক্র। তারা বিভিন্ন সময় অর্থের বিনিময়ে সাভার-আশুলিয়ার একাধিক স্থানে যুগান্তর ও বিটিভির সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, ছিনতাই ও জমি দখল করেছে।

আমিনুলের নামে অস্ত্র ও চাঁদাবাজির অভিযোগে একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান এএসপি রাসেল শেখ।