ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

ঢাকাসহ দেশের পাঁচ বিভাগের বিভিন্ন স্থানে বৃষ্টির পূর্বাভাস  

প্রকাশিত: ১৩:১৯, ২২ ফেব্রুয়ারি ২০২৪

ঢাকাসহ দেশের পাঁচ বিভাগের বিভিন্ন স্থানে বৃষ্টির পূর্বাভাস  

আবহাওয়া অফিস

ঢাকাসহ দেশের পাঁচ বিভাগের বিভিন্ন স্থানে হালকা বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এসব বিভাগের কয়েকটি স্থানে হালকা বৃষ্টি হতে পারে। গতকাল বুধবারও দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ২৫ মিলিমিটার বৃষ্টি হয়েছে সিলেটে। তবে মেঘলা আকাশ ও সামান্য বৃষ্টির সম্ভাবনা থাকলেও তাপমাত্রা কমবে না বলেই আবহাওয়া অফিসের পূর্বাভাস।

পশ্চিমা লঘুচাপের কারণে দেশের বিভিন্ন স্থানে আকাশ এমন মেঘলা এবং বৃষ্টি। গতকাল বরিশাল ও চট্টগ্রাম বিভাগের বেশ কয়েকটি স্থানে বৃষ্টি হয়। এর মধ্যে হাতিয়ায় ২৩ মিলিমিটার, বরিশালে ১৫, হিজলায় ১৪, চাঁদপুরে ৭, কুড়িগ্রামের রাজারহাট এবং ভোলায় ৩ মিলিমিটার করে বৃষ্টি হয়।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ এ কে এম নাজমুল হক আজ গণমাধ্যমকে বলেন, গতকাল বরিশাল ও চট্টগ্রামের কিছু এলাকায় বৃষ্টি হলেও আজ রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও রংপুর বিভাগের দু–এক স্থানে বৃষ্টি হতে পারে। রাজধানীতেও সামান্য বৃষ্টির সম্ভাবনা আছে। তবে রাজধানীতে কিছু সময় রোদও উঠতে পারে। 

আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ১৫ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। গতকাল দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল কিশোরগঞ্জের নিকলিতে ১৫ ডিগ্রি সেলসিয়াস। আজ ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২২ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

তাসমিম

×