ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

আরামবাগ ফুটবল একাডেমির ফুটবল ফেস্টিভ্যাল

প্রকাশিত: ২০:৫৮, ৯ মার্চ ২০২৪

আরামবাগ ফুটবল একাডেমির ফুটবল ফেস্টিভ্যাল

ফুটবল ফেস্টিভ্যালে অংশ নেয় শতাধিক ক্ষুদে ফুটবলার

আরামবাগ ফুটবল একাডেমির আয়োজনে ও শরিফ মেটাল লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজিত দুই দিনব্যাপী জমজমাট ফুটবল ফেস্টিভ্যালের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সমাপ্তি হয়েছে আজ শনিবার আরামবাগ বালুর মাঠ বাফুফে ভবন সংলগ্ন এ্যাস্টো টার্ফে। 

আরামবাগ ফুটবল একাডেমির ১২০ জনেরও অধিক ক্ষুদে ফুটবলার দুই দিনব্যাপী এই ফুটবল ফেস্টিভ্যালে কয়েকটি দলে ভাগ হয়ে অংশ নেয় (সিনিয়র ও জুনিয়র দুই শ্রেনিতে ভাগ হয়ে)। 
সিনিয়র গ্রুপে ৬টি এবং জুনিয়র গ্রুপে ৮টি দল অংশ নেয়। অংশগ্রহণকারী সব খেলোয়াড়দেরকে একাডেমির পক্ষ থেকে খাবার, পানি এবং প্রত্যেক খেলোয়াড়কে সুভেনির হিসেবে মেডেল প্রদান করা হয়।

এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহ প্রদান এবং মেডেল প্রদান করেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সাবেক ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু, আরামবাগ ফুটবল একাডেমির সহ-সভাপতি জাহিদ হোসাইন, সহ-সভাপতি সালাউদ্দিন রতন, আবু তাহের সরকার, বাফুফের হেড অব কম্পিটিশন জাবের বিন তাহের আনসারীসহ আরও অনেকেই। 

আয়োজনের সভাপতিত্ব করেন আরামবাগ ফুটবল একাডেমির সভাপতি ফরহাদ হোসেন এবং সঞ্চালনা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আরামবাগ ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক কামরুজ্জামান সিহাব। এসময় আরামবাগ ফুটবল একাডেমির কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্য এবং ফেস্টিভ্যাল আয়োজন কমিটির চেয়ারম্যান আলমগীর হোসেন  ও সদস্য সচিব বিপ্লব হোসেন মিতু উপস্থিত ছিলেন।

 

রুমেল খান

×