ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ইনজুরি শঙ্কায় মেসি

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ০০:৫৩, ১৭ ডিসেম্বর ২০২২; আপডেট: ০০:৫৫, ১৭ ডিসেম্বর ২০২২

ইনজুরি শঙ্কায় মেসি

.

সৌদি আরবের কাছে হেরে কাতার বিশ্বকাপের মিশন শুরু করেছিল আর্জেন্টিনা। তখন কেউ কেউ গ্রুপ পর্ব থেকেই বিদায় দেখছিল আলবিসেলেস্তেদের! কিন্তু সেই হারই যেন বদলে দেয় লিওনেল স্কালোনির শিষ্যদের। এরপর আর কোনো ম্যাচেই হার দেখেনি দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। বরং দাপুটের সঙ্গে খেলেই ২০১৪ বিশ্বকাপের পর আবারও ফাইনালে জায়গা করে নেয় আর্জেন্টিনা। তৃতীয় বিশ্বকাপ জয়ের পথে এই দলটা যেন রীতিমতো অপ্রতিরোধ্য! বিশেষ করে তুখোড় ফর্মে দলের সেরা তারকা লিওনেল মেসি। মূলত তার চমকপ্রদ নৈপুণ্যেই এখন ৩৬ বছরের শিরোপা-খরা ঘুচানোর স্বপ্ন দেখছে আর্জেন্টিনা।
দলের হয়ে এখন পর্যন্ত কাতার বিশ্বকাপে সর্বাধিক গোল করেছেন এলএম টেন। ৫ গোল করে গোল্ডেন বুট জয়ের লড়াইয়ে ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপের সঙ্গে একই জায়গায় অবস্থান করছেন তিনি। কিন্তু সেই মেসিই ফাইনালের আগে ইনজুরি শঙ্কায়! সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচে পুরনো হ্যামস্ট্রিংয়ের চোট এলএম টেনকে সমস্যায় ফেলছিল। মাঝেমাঝেই হাত দিয়ে বাম উরু মেসেজ করতে দেখা যায় তাকে। মেগা ফাইনালের আগে বৃহস্পতিবার অনুশীলনেও ছিলেন না লিওনেল মেসি। এরপর থেকেই জল্পনা শুরু। কেন অনুশীলনে নেই এলএম টেন? এ ব্যাপারে নিশ্চিত করে কিছুই জানা যায়নি। তবে ফাইনালে মেসি যে খেলবেন সে ব্যাপারেও কোনো সন্দেহ প্রকাশ করছেন না তার ভক্ত-অনুরাগীরা।
তবে, ফাইনালের মতো ম্যাচের আগে দলের মূল তারকার চোটের আশঙ্কা যদি সত্যি হয়, তবে তা নিঃসন্দেহে বড় চিন্তার কারণ হয়ে দাঁড়াবে আর্জেন্টিনা শিবিরের জন্য।

 

সম্পর্কিত বিষয়:

×