ঢাকা, বাংলাদেশ   সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

খেলার মাঠেই মারা গেলেন সাবেক ফুটবলার ডাবলু

প্রকাশিত: ০২:০৬, ২৩ জানুয়ারি ২০২৩

খেলার মাঠেই মারা গেলেন সাবেক ফুটবলার ডাবলু

.

স্পোর্টস রিপোর্টার ॥ ঢাকা আবাহনী, ফকিরেরপুল ইয়াংমেন্স, রহমতগঞ্জ,  এবং আরামবাগ ক্রীড়া সংঘের সাবেক ফুটবলার ও সোনালী অতীত ক্লাবের সদস্য মো. হানিফ রশিদ ডাবলু রবিবার বিকেলে ভারতের জলপাইগুড়িতে প্রদর্শনী ফুটবল ম্যাচ খেলতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। ঢাকা  সোনালী অতীত ক্লাবের ফুটবল দল ‘মেরিকো অ্যাগ্রো গোল্ডকাপ নক আউট ভ্যাটার্নস ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করতে শিলিগুড়িতে যায়। দলের সদস্য ছিলেন সাবেক ফুটবলার ডাবলু। ম্যাচ চলার সময় ১৪ মিনিটের মাথায় মাঠেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন।
ডাবলুর বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ডাবলু ফকিরাপুলের স্থায়ী বাসিন্দা ছিলেন। সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক সাবেক তারকা ফুটবলার ইলিয়াস হোসেন জানান, খেলা চলাকালে ডাবলু একটি কর্নার কিক মেরে দৌড়ে মাঝ মাঠে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। খেলা বন্ধ করে সবাই গিয়ে দেখেন তার মুখ দিয়ে লালা বের হচ্ছে। তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’
উল্লেখ্য,ডাবলু ঢাকার ফুটবলে পরিচিত মুখ ছিলেন। তিনি ঢাকার প্রথম বিভাগ লীগে খেলেছেন। ডাবলুর আকস্মিক মৃত্যুতে, টুর্নামেন্টের খেলা বাতিল করা হয়েছে। আজ সোমবার ঢাকায় ফিরে আসবে গোটা দল।

monarchmart
monarchmart