ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সৌরভ গাঙ্গুলির বায়োপিকে তার চরিত্রে যে থাকছে

প্রকাশিত: ২০:৩৩, ৩০ মে ২০২৩

সৌরভ গাঙ্গুলির বায়োপিকে তার চরিত্রে যে থাকছে

সৌরভ গাঙ্গুলি

ভারতীয় ক্রিকেটের মহারাজ বলে ডাকা হয় সৌরভ গাঙ্গুলিকে। এই অঙ্গনে দাদাগিরি কম করেননি তিনি। ১৯৯৬ সালে অভিষেক টেস্টেই হাঁকিয়েছিলেন সেঞ্চুরি। ২০০২ সালে ট্রফি জিতে লর্ডসের বারান্দায় দাঁড়িয়ে তো জামা খুলে ঘুরিয়েছিলেন। এসব দেশটির ক্রিকেট ইতিহাসের সোনালী অতীত।

২২ গজে সৌরভের যত কীর্তিগাথা পর্দায় তুলে ধরবেন বলে ঘোষণা দিয়েছিলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। জানিয়েছিলেন, তাকে নিয়ে ‘কলকাতা ৯৬’ নামের একটি সিনেমা বানাবেন তিনি। সেইসঙ্গে নিজেও নাম লেখাবেন পরিচালনায়। তবে ‘কলকাতা ৯৬’ সিনেমাটি আলোর মুখ দেখেনি।  

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে ফের উঠে এলো সৌরভের বায়োপিকের বিষয়টি। সূত্রের খবর, এরইমধ্যে নির্বাচন করা হয়েছে সৌরভের চরিত্রের জন্য উপযুক্ত অভিনেতা। এ চরিত্রে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে।

ছবিটি পরিচালনার দায়িত্বে থাকবেন রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়া রজনীকান্ত। দক্ষিণের বেশ কয়েকটি ছবি করেছেন তিনি। গত বছর দাদার বাড়িতেও আসেন রজনীকন্যা। তাহলে শেষমেশ কি ঐশ্বর্যা ও আয়ুষ্মানের কাঁধেই থাকছে এই গুরুভার? তার আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এখনও।

এর আগে শোনা গিয়েছিল বড়পর্দায় সৌরভ হিসেবে দেখা যাবে রণবীর কাপুরকে। হৃতিক রোশানের নামও উঠে এসেছিল। তবে সেসব ছিল গুঞ্জন। এবার দেখা যাক শেষ পর্যন্ত আয়ুষ্মানকেই দেখা যায় কিনা এই কিংবদন্তির চরিত্রে। আনুষ্ঠানিক ঘোষণার ওপর নির্ভর করছে তা।

এমএস

×