ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাজঘরে ফিরে গেলো সাব্বির-লিটন দাস

প্রকাশিত: ২০:৪৩, ২৭ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ২০:৪৮, ২৭ সেপ্টেম্বর ২০২২

সাজঘরে ফিরে গেলো সাব্বির-লিটন দাস

সাজঘরে ফিরে গেলো সাব্বির

প্রথম টি-টোয়েন্টিতে ব্যাটিংয়ে সুবিধা করতে পারেননি সাব্বির রহমান। দ্বিতীয় ম্যাচে তার বাদ পড়ার গুঞ্জন ছিল। তবে একাদশে টিকে গিয়েছেন তিনি। যদিও এই সুযোগটাও কাজে লাগাতে পারলেন না ব্যাটসম্যান সাব্বির। এলবিডব্লিউর ফাঁদে পড়ে ১২ রানে সাজঘরে ফিরে যান এই ক্রিকেটার। লিটন দাস ফিরে গেলো ২৫ রানে।

মঙ্গলবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি বাংলাদেশ। টস হেরে ব্যাটিংয়ে নামা বাংলাদেশের সংগ্রহ ৯ ওভারে ২ উইকেটে ৭০ রান।

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস হেরেছে বাংলাদেশ। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আরব আমিরাত।

প্রথম ম্যাচ জেতায় সিরিজ জয়ের লক্ষ্যে নেমেছে নুরুল হাসান সোহানরা। একাদশে দুটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। জায়গা হারিয়েছেন মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম। তাদের জায়গায় সুযোগ পেয়েছেন তাসকিন আহমেদ ও এবাদত হোসেন।

বাংলাদেশ একাদশ: মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, লিটন দাস, আফিফ হোসেন, ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান সোহান (অধিনায়ক ও উইকেটকিপার), নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও এবাদত হোসেন।

সংযুক্ত আরব আমিরাত একাদশ: মোহম্মদ ওয়াসিম, চিরাগ সুরি, আরিয়ান লাকরা, ভ্রিতাইয়া অরাভিন্দ, সিপি রিজওয়ান (অধিনায়ক), বাসিল হামিদ, আয়ান খান, জাওয়ার ফরিদ, কার্তিক মিয়াপ্পান, সাবির আলী ও জহুর খান।

এসআর

×