ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বাজারে ভ্যালু টপ ব্র্যান্ডের গেমিং এবং আল্ট্রা ওয়াইড মনিটর

প্রকাশিত: ১৯:১৫, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

বাজারে ভ্যালু টপ ব্র্যান্ডের গেমিং এবং আল্ট্রা ওয়াইড মনিটর

আল্ট্রা ওয়াইড মনিটর

কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেড অত্যন্ত আনন্দের সাথে ভ্যালু টপ ব্র্যান্ডের তিনটি অত্যাধুনিক মনিটর বাজারে আনার ঘোষণা দিচ্ছে। মনিটর গুলো হচ্ছে - Z32VFR200 31.5-Inch Full HD 200Hz VA Vertically Adjustable LED Gaming Monitor, W34IRUQ 34-Inch WQHD Ultrawide Curved 3K Nano IPS LED Monitor, এবং  W40IRU5 40-Inch WQHD Ultrawide Curved 5K Nano IPS LED Monitor.

আলট্রা ওয়াইড  মনিটর গুলোতে অসাধারণ ভিউইং এক্সপেরিয়েন্স এর জন্য থাকছে ন্যানো আইপিএস প্যানেল, আল্ট্রা ওয়াইড কার্ভড ডিসপ্লে এবং 5K ইউএইচডি রেজুলেশন। ভার্টিক্যালি অ্যাডজাস্টেবল মনিটরটি ওয়াইড কালার গামুট, হাই রিফ্রেশ রেট এবং লো-ল্যাটেন্সির কারনে গেমিং এর জন্য বেশ উপযোগী।

ভ্যালু টপ মনিটর গেমিং, প্রফেশনাল ইউজ অথবা এন্টারটেইনমেন্ট, সব ক্ষেত্রেই চমৎকার পারফর্মেন্স দিয়ে থাকে।

" আমরা আমাদের গ্রাহকদের কাছে এই অত্যাধুনিক মনিটরগুলো পরিচয় করিয়ে দিতে পেরে আনন্দিত” , বলেছেন এ কে এম মুক্তাদির, ডিরেক্টর, বিজনেস ডেভেলপমেন্ট, কম্পিউটার সিটি টেকনোলজি লিমিটেড। “ব্যবহারকারীদের কাছে ভ্যালু টপ মানেই  উন্নত গুণমান এবং বৈচিত্রের নিশ্চয়তা”।

ভ্যালু-টপ গেমিং এবং আল্ট্রা-ওয়াইড মনিটরগুলি এখন কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেড স্টোরে দেশব্যাপী এবং অনলাইনে পাওয়া যাচ্ছে।

 

আরএস

×