ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শাওমি শুরু করল ভালবাসার অফার

প্রকাশিত: ১৭:৪৯, ৪ ফেব্রুয়ারি ২০২৩

শাওমি শুরু করল ভালবাসার অফার

শাওমি

ভ্যালেন্টাইন মাসের বিশেষ অফারে রেডমি নোট ১১, রেডমি ১০ (২০২২) ও রেডমি ১০এ স্মার্টফোন আকর্ষণীয় মূল্যে পাওয়া যাচ্ছে

 ভ্যালেন্টাইন মাসে দেশব্যাপী শাওমি ‘ভালবাসার অফার’ শুরু করেছে। এর অধীনে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ক্রয়ে আকর্ষণীয় ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন কোম্পানি শাওমি।

‘ভালবাসার অফারে ননস্টপ উল্লাস শাওমিতে’-এ ক্যাম্পেইন চলার সময়, শাওমির ফ্যানরা  আরও সাশ্রয়ী দামে সেরা সব স্মার্টফোন কিনতে পারবেন। এ অফারে শাওমির জনপ্রিয় রেডমি নোট ১১, রেডমি ১০ (২০২২) ও রেডমি ১০এ স্মার্টফোন এখন আরও আকর্ষণীয় মূল্যে পাওয়া যাচ্ছে। সাথে থাকছে ফ্রী শাওমি টি-শার্ট। 

ক্যাম্পেইনে শাওমি ফ্যানরা ২,১০০ টাকা ছাড়ে রেডমি নোট ১১ ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোন কিনতে পারছেন ১৮,৪৯৯ টাকায়। আর ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ১ হাজার টাকা কমে ২২,৪৯৯ টাকায়।

রেডমি নোট ১১ ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডটডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি । প্রাণবন্ত ছবির জন্য ফোনটিতে দেয়া হয়েছে এআইভিত্তিক ৫০ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা। অসাধারণ সেলফি নিতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

 এছাড়া, রেডমি ১০ (২০২২) ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোনটির বর্তমান অফার মূল্য ১৬,৯৯৯ টাকা। আর ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ২ হাজার টাকা কমে ১৮,৯৯৯ টাকায়।

 রেডমি ১০ (২০২২) স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় ফিচার এবং অসাধারণ পারফরম্যান্স ক্ষমতা। এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের হাই-রেজুলেশনের ক্যামেরা এবং এফএইচডিপ্লাস রেজুলেশনের ৯০ হার্জ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে।

পাশাপাশি, রেডমি ১০এ ফোনটিতে রয়েছে ৬.৫৩ ডট ড্রপ ডিসপ্লে, রিয়ার-মাউন্টেড ফিংগারপ্রিন্ট ও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি । রেডমি ১০এ ২+৩২জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোনটির বর্তমান অফার মূল্য ১০,৪৯৯ টাকা এবং সাথে  রয়েছে একটি  আকর্ষণীয় শাওমি ফ্রী টি-শার্ট।

তাছাড়া, রেডমি ১০এ ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের স্মার্টফোনটি  স্বল্প বাজেটের মধ্যে অন্যতম সেরা ডিভাইস।  যারা ১৩ হাজার টাকার মধ্যে ৪ জিবি ভ্যারিয়েন্টের ভালো কনফিগারেশনের ফোন কিনতে চান তাদের জন্য ফোনটি দারুণ হবে। ৪+৬৪ জিবি কেনা যাবে ১৪,২৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায়।

আজ থেকে শুরু হওয়া এই অফারটি ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ পর্যন্ত সমগ্র দেশব্যাপী চলবে।
 

 

রহিম শেখ

×