ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

দেশের বাজারে ব্যাকপ্যাকের বৈশ্বিক ব্র্যান্ড আউটডোর প্রোডাক্টস

প্রকাশিত: ২০:১৭, ২১ সেপ্টেম্বর ২০২৩

দেশের বাজারে ব্যাকপ্যাকের বৈশ্বিক ব্র্যান্ড আউটডোর প্রোডাক্টস

গুলশান ফ্ল্যাগশিপ স্টোরে আউটডোর প্রোডাক্টসের শুভ উদ্বোধন

বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করেছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যাকপ্যাক ব্র্যান্ড আউটডোর প্রোডাক্টস। দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ইয়োলোর সাথে এক্সক্লুসিভ পার্টনারশিপে বাজারে এসেছে ব্র্যান্ডটি।

২০ সেপ্টেম্বর (বুধবার) রাতে, ইয়োলোর গুলশান ফ্ল্যাগশিপ স্টোরে আউটডোর প্রোডাক্টসের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত জাপানের মহামান্য রাষ্ট্রদূত আইওয়ামা কিমিনোরি, বেক্সিমকো গ্রুপের উপদেষ্টা নাভেদ হোসেন,  বেক্সিমকো টেক্সটাইলসের অ্যাপারেল এবং পিপিই বিভাগের সিইও ও প্রেসিডেন্ট আহমেদ শাহরীয়ার রহমান, ইতোচু টেক্সটাইস প্রোমিনেন্টের (এশিয়া) ব্যবস্থাপনা পরিচালক মোরিতা হিরোশি, ইতোচু কর্পোরেশনের ঢাকা অফিসের প্রধান প্রতিনিধি এবং মহাব্যবস্থাপক টেটসুরো কানো প্রমুখ। 

বাংলাদেশে আউটডোর প্রোডাক্টসের যাত্রা শুরু উপলক্ষে জাপানের রাষ্ট্রদূত আইওয়ামা বলেন, “আমি সবসময় বলি যে মানুষের নিজেরদের মধ্যকার সম্পর্ক সবচেয়ে গুরুত্বপূর্ণ। আর এই পণ্যগুলো সেই সংযোগটা করবে এবং এটা স্পষ্ট। বাংলাদেশের বাজারে প্রবেশের জন্য জাপানের কোম্পানিগুলোর জন্য এটা অনেক বড় একটা পরিসর। আর আজকের এই পদক্ষেপটিও সেই হিসেবে প্রথম বড় পদক্ষেপ। আমি আশা করি অন্য জাপানিজ কোম্পানিরা এই সাহসী পদক্ষেপকে অনুসরণ করবে। ”

বেক্সিমকো টেক্সটাইলসের অ্যাপারেল এবং পিপিই বিভাগের সিইও ও প্রেসিডেন্ট আহমেদ শাহরীয়ার রহমান বলেন, “   আজকের এই মুহূর্তের জন্য আমরা গর্বিত। এই জায়গাটাতে সবার জন্য জেতার সুযোগ আছে। আমরা অবশ্যই জাপান-বাংলাদেশ বন্ধুত্বকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব। ”

বেক্সিমকো গ্রুপের উপদেষ্টা নাভেদ হোসেন বলেন, “আউটডোর প্রোডাক্টসের সাথে যাত্রা শুরু করতে পেরে আমরা আনন্দিত এবং গর্বিত। এই পদক্ষেপ বাংলাদেশের তরুণদের লাইফস্টাইলে প্রভাব রাখবে। বাংলাদেশে হাইকিং ও ট্রেকিং এখন আরও জনপ্রিয় হবে। ফলে বাংলাদেশকে এক্সপ্লোর করার সুযোগ আরও বাড়বে। এখানে ব্যাপারটা কেবল একটা ভালো প্রোডাক্টের না, মূল ব্যাপার এখানে লাইফস্টাইল। ”

উদ্বোধন অনুষ্ঠানে আউটডোর প্রোডাক্টসের ভ্রমণ প্যাক, ডেপ্যাক, হাইকিং ব্যাকপ্যাক, ল্যাপটপ ব্যাকপ্যাকসহ জনপ্রিয় ব্যাগগুলো প্রদর্শন করা হয়। স্থায়িত্ব, নৈপুণ্য ও কার্যকারিতার দিক থেকে ব্র্যান্ডটির প্রতিটি পণ্যে সেরা মান বজায় রাখার চেষ্টা করা হয়েছে। সেই সাথে ডিজাইন ও টেকনোলজিতে নিশ্চিত করা হয়েছে বর্তমান সময়ের চাহিদা। 
আউটডোর প্রোডাক্টস বর্তমানে ইয়েলো গুলশান ফ্ল্যাগশিপ স্টোরে পাওয়া যাচ্ছে। পরবর্তীতে অন্যান্য স্টোর এবং অনলাইনে পাওয়া যাবে।

 

স্বপ্না

×