ঢাকা, বাংলাদেশ   রোববার ০৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

বাংলাদেশে প্রথমবারের মতো

কারপুলিং সেবা নিয়ে হাজির হলো জিগজ্যাগ কার

প্রকাশিত: ১৬:৫২, ২০ নভেম্বর ২০২২

কারপুলিং সেবা নিয়ে হাজির হলো জিগজ্যাগ কার

জিগজ্যাগ কার

বাংলাদেশে প্রথমবারের মতো কারপুলিং সেবা নিয়ে হাজির হলো জিগজ্যাগ কার। জিগজ্যাগ কার এর ফেইসবুক পেজ থেকে অবমুক্ত করা হলো তাদের অ্যাপ উন্মুক্ত হওয়ার কথা। অ্যাপটি ডাউনলোড করে এখনই যাত্রীরা সেবাটি গ্রহণ করতে পারবেন বলে জানিয়েছেন জিগজ্যাগ কারের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কে. এম. আমিনুর রহমান।

এখন শুধুমাত্র গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি নামানো যাবে। আইওএস ব্যবহারকারীরাও খুব দ্রুত সেবাটি গ্রহণ করতে পারবেন। অ্যাপটি ডাউনলোড করতে হবে এই ঠিকানায় যেয়ে : https://bit.ly/ZCAFb

দেশে প্রথমবারের মত বিশ্বের বিভিন্ন জায়গায় জনপ্রিয় হয়ে ওঠা অ্যাপভিত্তিক কারপুলিং সেবা নিয়ে এসেছে জিগজ্যাগ কার। এ প্ল্যাটফর্মের মাধ্যমে ঢাকা কিংবা ঢাকার বাইরে, একই রুটের কাছাকাছি গন্তব্যের কয়েকজন যাত্রী মিলে শেয়ার করতে পারবেন একটি গাড়ি।

জিগজ্যাগ কারের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কে. এম. আমিনুর রহমান বলেন, যাত্রার একঘেঁয়েমি, ট্র্যাফিক জ্যামের বিরক্তি অথবা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সাথে তাল মিলিয়ে বাড়তে থাকা যাত্রার খরচ - শহরবাসীর নিত্যসঙ্গী এই ভোগান্তিগুলোর সমাধানের চিন্তা থেকেই শুরু জিগজ্যাগ কারের যাত্রা। স্বল্প কিংবা দীর্ঘ, দূরত্ব যাই হোক না কেন; স্বস্তিদায়ক, নিরাপদ ও সাশ্রয়ী ভ্রমণ নিশ্চিত করবে জিগজ্যাগ কার।

জিপিএস এর মাধ্যমে পরিচালিত অ্যাপ'টিতে থাকছে ডিজিটাল পেমেন্টের সুবিধা। চালক ও যাত্রীদের নিরাপত্তা রক্ষার্থে আছে ডিজিটাল প্রোফাইল ও ব্যাকগ্রাউন্ড চেকিং এর ব্যবস্থা, সাথে আছে বিমা সেবা।

জিগজ্যাগ নির্বাহীদের বিশ্বাস, চালক ও যাত্রী উভয়ের জন্য একটি অনন্য মার্কেটপ্লেস হয়ে উঠবে এটি যা বাংলাদেশের গন্ডি পেরিয়ে বৈশ্বিকভাবেও কাজ করবে শীঘ্রই।
 

এমএস

monarchmart
monarchmart