ঢাকা, বাংলাদেশ   রোববার ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

হিটস্ট্রোকে মারা গেলেন মাংস ব্যবসায়ী

প্রকাশিত: ১৭:১৫, ২৮ এপ্রিল ২০২৪; আপডেট: ১৭:৪৭, ২৮ এপ্রিল ২০২৪

হিটস্ট্রোকে মারা গেলেন মাংস ব্যবসায়ী

কাজলা ফ্লাইওভার

রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় তীব্র গরমে অসুস্থ হয়ে এক সিএনজি অটোরিকশার যাত্রীর মৃত্যু হয়েছে। তার নাম সেলিম মিয়া (৫৫)।

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত সেলিম পেশায় মাংস ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

সেলিম অসুস্থ হয়ে পড়লে সিএনজি অটোরিকশাচালক মো. রুবেল তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যান। দুপুর সাড়ে ১২টার সময়ে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রুবেল বলেন, মৃত সেলিম পেশায় মাংস ব্যবসায়ী। কারওয়ান বাজারের তার দোকান রয়েছে। সকাল সাড়ে দশটার দিকে আমার সিএনজি ভাড়া করে যাত্রাবাড়ী কাজলা এলাকায় ছাগল কিনতে যান এবং সেখান (কাজলা) থেকে ছাগল কিনে আবার যাত্রাবাড়ী বিবিরবাগিচা তার বাসার সামনে যান। 

সেখানে তার ছেলের মাধ্যমে একটি ব্যাগ নিয়ে ওই সিএনজি অটোরিকশাতে করে ছাগল নিয়ে কারওয়ান বাজারের উদ্দেশ্যে যাওয়ার পথে কাজলা ব্রিজের ওপর তিনি অচেতন হয়ে পড়েন। আমি সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে আসি।

সিএনজিচালক আরও বলেন, হয়ত অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হয়ে এমনটা হয়েছে। সুস্থ মানুষ নিয়ে আসলাম অথচ লোকটি মারা গেল। মৃতের স্বজনদেরকে সংবাদ দেওয়া হয়েছে। ছাগলটি আমার সিএনজির মধ্যেই রাখা আছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

তীব্র তাপপ্রবাহে হিট স্ট্রোকে সারাদেশে এ পর্যন্ত অন্তত ৩৫ জনের মৃত্যু হয়েছে। রবিবার সকালে যশোরে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। এদিকে রবিবার আরও তিন দিনের হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর।

শহিদ

সম্পর্কিত বিষয়:

×