ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

ভবনের ছাদ থেকে পড়ে সহকারী পুলিশ কমিশনারের বাসার গৃহকর্মীর মৃত্যু

মেডিকেল প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৭, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

ভবনের ছাদ থেকে পড়ে সহকারী পুলিশ কমিশনারের বাসার গৃহকর্মীর মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর শাহজাহানপুরে একটি বাড়ির ছাদ থেকে পড়ে আনোয়ারা বেগম (৪০) নামে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। জানা গেছে ওই ভবনে ডিবির এক সহকারী কমিশনারের বাসায় ১৬ মাস ধরে গৃহকর্মীর কাজ করতেন তিনি।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে খবর পেয়ে শাহজাহানপুর থানা পুলিশ মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসক তাকে বেলা ১টার দিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, আনোয়ারার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার মৌহার্দ গ্রামে। পিতার নাম মৃত কমল মিয়া। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে তার।

হাসপাতালে শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুজিত কুমার সাহা জানান, বেলা সাড়ে ১১টার দিকে তিনি খবর পান, ভবনের ছাদ থেকে পড়ে গেছে এক গৃহকর্মী। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, শাহজাহানপুর থানাধীন মালিবাগ পকেট গেইট ১৭৭/১৭৮ নম্বর মাধবীলতা ভবনে ডিবির মিরপুর বিভাগের সহকারী কমিশনার তরিকুল ইসলামের বাসায় কাজ করতেন। ছাদের সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে, তিনি ছাদের কার্নিশ দিয়ে একা একা হাটছিলেন তিনি। সেই ভবনের ছাদ থেকে নিচে পড়ে গেছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে ঊর্ধ্বতন কর্মকর্তারা আছেন।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×