ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

রাজধানীতে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: ১৪:২৮, ২৯ জানুয়ারি ২০২৩; আপডেট: ১৪:৫১, ২৯ জানুয়ারি ২০২৩

রাজধানীতে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

বালতির পানিতে শিশুর মৃত্যু

রাজধানীর শ্যামপুরে একটি বাসায় বাথরুমে বালতির পানিতে পড়ে আফিফা কামাল রাইতা (১৬ মাস বয়সী) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ধারণা, মায়ের রান্না করার সময় হাটতে হাটতে বাথরুমে ঢুলে খেলতে গিয়ে বালতিতে উপুর হয়ে পড়ে যায় শিশুটি।

রবিবার (২৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো সম্ভব হয়নি।

স্বজনরা জানান, শরীয়তপুর পালং উপজেলার চরসিংগাড়িয়া গ্রামের কামাল তালুকদারের মেয়ে সে। বর্তমানে তার পরিবার শ্যামপুর অটোবি লিমিটেড নামে কারখানার বিপরিত পাশে হাজী মজিদের পাঁচতলা বাড়ির ৪র্থ তলায় ভাড়া থাকেন। দুই সন্তানের মাঝে দ্বিতীয় আফিফা। তার বড় ভাইয়ের নাম ইব্রাহিম (৩)।

শিশুটির ফুফু সাবিনা ইয়াসমিন জানান, দুপুরে তারা পরিবারের সবাই বাসায় ছিলেন। শিশুটির মা সোনিয়া আক্তার রান্না করছিলেন। তখন সবার চোখের আড়ালে আফিফা হাঁটতে হাঁটতে বাথরুমে ঢুকে পড়ে। কিছুক্ষণ পর তার মা তাকে খুঁজে না পেয়ে বাথরুমে ঢুকে দেখেন বাথরুমের বালতির ভেতর উপুর হয়ে পড়ে আছে শিশুটি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তবে বাঁচানো সম্ভব হয়নি তাকে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

এমএইচ

×