ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

ক্রিকেট খেলতে গিয়ে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

মেডিকেল রিপোর্টার

প্রকাশিত: ১৮:১৪, ২৬ জানুয়ারি ২০২৩

ক্রিকেট খেলতে গিয়ে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

ঢাকা মেডিকেল

রাজধানীর লালবাগে ভবনের ছাদে ক্রিকেট খেলতে গিয়ে নিচে পড়ে তুষার আহমেদ কায়েস (১০) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। স্থানীয় রহমতউল্লাহ স্কুলের ষষ্ঠ শ্রেণিতে সবেমাত্র ভর্তি করা হয়েছিল।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টায় মৃত ঘোষণা করেন।

তার বাবা দেলোয়ার হোসেন জানান, লালবাগ নবাবগঞ্জ সাত শহীদ কমিউনিটি সেন্টার সংলগ্ন একটি ছয় তলার বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন তারা। বাবা-মায়ের একমাত্র সন্তান কায়েস। বিকেলে ছয় তলার ছাদে অন্য বাচ্চাদের সাথে ক্রিকেট খেলছিল সে। 

এ সময় মসজিদে নামাজ পড়তে গিয়েছিলেন তিনি। কিছুক্ষণ পরেই খবর পান, ভবনের ছাদ থেকে নিচে পড়ে গেছে কায়েস। সঙ্গে সঙ্গে বাসায় গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তবে বাঁচানো সম্ভব হয়নি তাকে।

শিশুটির মামা মো. আশিক জানান, ছয় তলা ভবনটির ছাদে অন্য বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলছিল সে। এ সময় ক্রিকেট বলটি পাশের একটি ভবনের ছাদে গিয়ে পড়ে।  তখন কায়েস এক ছাদে থেকে অন্য ছাদে যাওয়ার চেষ্টা করে। তখনই দুই ভবনের মাঝখান দিয়ে নিচে পড়ে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তদন্তের জন্য লালবাগ থানায় জানানো হয়েছে।
 

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×