ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

রাজধানীতে ছুরিকাঘাতে এক হিজড়া নিহত

প্রকাশিত: ১৮:৪৯, ৩০ সেপ্টেম্বর ২০২২

রাজধানীতে ছুরিকাঘাতে এক হিজড়া নিহত

ছুরিকাঘাতে নিহত

রাজধানীর পরিবাগে ফুটওভার ব্রিজে ছুরিকাঘাতে সাত্তার হোসেন ওরফে নীলা হিজড়া (২০) নামে তৃতীয় লিঙ্গের একজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, নীলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন তার বন্ধুবান্ধরা। তারা পুলিশকে জানায়, ফুটওভার ব্রিজের উপরে দুই ছেলে  নীলার গলায় ছুরিকাঘাত করেছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ জানান, রাত ১টার দিকে শাহবাগ থানাধীন পরীবাগ ফুটওভার ব্রিজের উপরে পশ্চিম পাশে তৃতীয় লিঙ্গকে যৌন মিলনের প্রস্তাব দেয় মো. সিফাত (১৪)। তখন তিনি রাজি না হওয়ায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই কিশোর তার গলায় আঘাত করে পালিয়ে যায়। পরবর্তিতে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনার পরপরই ঘাতক কিশোরকে আটক করা হয়েছে। সেই সঙ্গে ধারালো ছুরিটিও জব্দ করা হয়েছে। এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত ইবনে শফিউল্লাহ মরদেহের সুরতহাল প্রতিবেদন উল্লেখ করেন, নিহতের গলায় একটি কাটা জখম রয়েছে। তার বাড়ি জামালপুর সদর উপজেলায়। বাবার নাম মঈন উদ্দিন। আজ শুক্রবার দুপুরে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।  

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart