ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিএসএমএমইউয়ে ভর্তি সম্রাট

প্রকাশিত: ২১:৫২, ২০ সেপ্টেম্বর ২০২২

বিএসএমএমইউয়ে ভর্তি সম্রাট

সম্রাট

আবারও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে  বিষয়টি নিশ্চিত করেছেন বিএসএমএমইউয়ের গ্যাস্ট্রোএন্টেরোলজি বিভাগের মেডিকেল অফিসার ডা. কুতুবউদ্দিন।

তিনি বলেন, আজ সন্ধ্যার দিকে তিনি নিজ বাসায় বাথরুমে পড়ে যান। এরপর গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তাকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।

কুতুবউদ্দিন বলেন, তার দীর্ঘদিন থেকেই হাইপারটেনশন আছে, ডায়াবেটিসের সমস্যা আছে। আমাদের মনে হয় এসব কারণেই হঠাৎ বাথরুমে পড়ে গিয়েছিলেন। তার হার্টের কোনো সমস্যা হয়েছে কি না এটা জানার জন্যই তাকে ভর্তি করা হয়েছে। ইসিজি, ইকোসহ তাকে বেশ কয়েকটি পরীক্ষা দেওয়া হয়েছে, কাল রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে।

পড়ে যাওয়ায় সম্রাট আঘাতপ্রাপ্ত হয়েছেন কি না— জানতে চাইলে তিনি বলেন, পড়ে যাওয়ায় কোনো ফ্রাকচার হয়নি। আসার পরপরই এক্সরে করা হয়েছে, কোথাও কোনো জটিল আঘাত বা হাঁড় ভেঙে যাওয়ার মতো কিছু হয়নি। উনার আগে থেকেই হার্টের বাল্ব রিপ্লেসমেন্ট করা। এজন্য উনাকে নিয়ে আশঙ্কাটা বেশি। এ অবস্থায় হয়ত দুয়েকদিন হাসপাতালে ভর্তি থাকা লাগতে পারে।

এমএস

×