ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

মিশিগানে এমসিসি ক্রিকেট টুর্নামেন্ট শুরু ১ সেপ্টেম্বর

রফিকুল হাসান চৌধুরী তুহিন, মিশিগান, যুক্তরাষ্ট্র থেকে 

প্রকাশিত: ১১:১৩, ৮ আগস্ট ২০২২; আপডেট: ১২:২৮, ৮ আগস্ট ২০২২

মিশিগানে এমসিসি ক্রিকেট টুর্নামেন্ট শুরু ১ সেপ্টেম্বর

এমসিসি’র পক্ষ থেকে আযোজিত এক সাংবাদিক সম্মেলন

 প্রতি বছরের ন্যায় এবছরও মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় বাংলাদেশী ক্রিকেট সংস্থা মোটর সিটি (এমসিসি)'র অধীন মিশিগান অঙ্গরাজ্যে শুরু হতে যাচ্ছে 'মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র ক্রিকেট টুর্নামেন্ট- ২০২২. আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু এই টুর্নামেন্ট ৪ সেপ্টেম্বর শেষ হবে। তবে  আবহাওয়া জটিলতার কারণে নক আউট পর্বের খেলা সম্পন্ন করা সম্ভব না হলে ৫ সেপ্টেম্বর এই টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে।

এদিকে এই টুর্নামেন্ট শুরুর দিনক্ষণ ঘোষণা, সফলতা ও অন্যান্য আনুসাংগিক বিষয়াদি নিয়ে গতকাল শুক্রবার (৫ আগস্ট) রাতে মিশিগানের স্থানীয় একটি রেস্টুরেন্টে এমসিসি'র পক্ষ থেকে আযোজিত এক সাংবাদিক সম্মেলনে সংশ্লিষ্ট কর্মকর্তারা এ তথ্য জানান। এতে  সভাপতিত্ব করেন এমসিসি'র সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ চৌধুরী লিটু । সঞ্চালনায় ছিলেন, এমসিসি'র সাধারণ সম্পাদক তায়েফুর রহমান। বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় সৈয়দ রাসেল, আমিন রিয়েলিটির প্রধান নির্বাহী সৌমিক আমিন, প্রেট্রা টাইটেল-এর প্রধান নির্বাহী সুভা আমিন, এমসিসি-এর অন্যতম প্রতিষ্ঠাতা ইফতেখার আহমেদ।

ওয়ারেন এবং ডেট্রয়েট শহরের ৪টি মাঠে এই  টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ৪ দিনের টুর্নামেন্টে অংশ নেবে ইংল্যান্ড থেকে আগত একটি সহ ১০ টিম । এগুলো হচ্ছে, এশিয়া ইউনাইটেড, মিশিগান চিতা, রেপটর, ডেট্রয়েট রয়্যালস, মোটর সিটি ইউনাইটেড, টার্মিনেটরস সিসি, লন্ডন রাইডার্স, জর্জিয়া টাইগার্স, বাংলাদেশ টাইগার্স এবং ফ্রেন্ডস ইউনাইটেড।

এবারের টুর্নামেন্টে পুরস্কারের অর্থ ধরা হয়েছে ৫৫ হাজার ডলার। খেলায়  বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটারগণ অংশ নেবেন। 

টিএস