ঢাকা, বাংলাদেশ   বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

প্রবাসী বাংলাদেশিদের ক্রিকেট টুর্নামেন্ট ইউ-২৫

নিজস্ব সংবাদদাতা, যুক্তরাষ্ট্র থেকে

প্রকাশিত: ১৪:৪৯, ১ অক্টোবর ২০২২

প্রবাসী বাংলাদেশিদের ক্রিকেট টুর্নামেন্ট ইউ-২৫

খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ 

গ্রীষ্মকাল শেষ প্রান্তে, আর খানিকটা  ঠাণ্ডা হাওয়া উঁকি দেয়ার শুরুতেই যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য মিশিগানের ডেট্রয়েট লাস্কি এন্ড ডেট্রয়েট জেনেস ফিল্ডে শনিবার (১ অক্টোবর) সকাল ৯ টায় শুরু হচ্ছে প্রবাসী বাংলাদেশিদের জনপ্রিয় সংস্থা মিশিগান টাইগার্স  ইয়ুথ গ্রুপের উদ্যোগে শীতকালীন জমকালো  ইউ-২৫ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২।

সংশ্লিষ্ট সংস্থার প্রেসিডেন্ট দেলোয়ার আনসার জনকণ্ঠকে জানান, যুক্তরাষ্ট্রের সিস্টেমানুযায়ী, দুইদিন ব্যাপী এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে ৪টি টিম | এগুলো হচ্ছে, ক্যাপ্টেন অলি আহমেদ আলীর নেতৃত্বাধীন ওয়ারেন ওয়াইজার্ডস, ক্যাপ্টেন মাহিন খানের নেতৃত্বাধীন ডেট্রয়েট ডায়নামিটস, ক্যাপ্টেন আব্দুল বাছিতের নেতৃত্বাধীন মিশিগান ব্লু এবং ক্যাপ্টেন ফাহাদ ভাট্টির নেতৃত্বাধীন মিশিগান গ্রিন।

এতে ইন্ডিয়া, পাকিস্তান ও বাংলাদেশের ক্রিকেটাররা বিভিন্ন টিমের হয়ে অংশ নিচ্ছে | পরদিন ২ অক্টোবর  ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এদিকে আজ খেলা শুরুর আগের দিন শুক্রবার রাতে মিশিগানের রায়ান টেন মাইলে অবস্থিত বিসমিল্লাহ রেস্টুরেন্টে সালমান খানের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠিত প্রেস ব্রিফিং ও টিম গুলোর খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ করে মিশিগান টাইগার্স ইয়থ গ্রুপ।

এতে মিশিগান টাইগার্স ইয়থ গ্রুপের প্রেসিডেন্ট দেলোয়ার আনসার উক্ত টুর্নামেন্ট শুরুর সার্বিক বিষয়াদি তুলে ধরে মূল বক্তব্য উপস্থাপন করেন | এছাড়াও বক্তব্য দেন স্বস্ব টিমের অধিনায়করা।| সেই সঙ্গে প্রতিটি টিম ক্যাপ্টেনদের হাতে ভিন্ন ভিন্ন রং ও ডিজাইনের  জার্সি তুলে দেয়া হয়। 

সংশ্লিষ্ট টুর্নামেন্ট স্পনসর করছেন, মিশিগানের বিশিষ্ট ব্যক্তিত্ব যথাক্রমে আফজাল চৌধুরী, আজহার রহমান, সালাম আরাফাত ও তালহা আসাদ।

এসআর

monarchmart
monarchmart