ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্রিটিশ র‌্যাপার মুজজি স্ট্রেইনজারের সঙ্গে গাইলেন নুসরাত ফারিয়া

প্রকাশিত: ১৬:২৬, ১৭ মার্চ ২০২৩

ব্রিটিশ র‌্যাপার মুজজি স্ট্রেইনজারের সঙ্গে গাইলেন নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া ও ব্রিটিশ র‌্যাপার মুজজি স্ট্রেইনজার

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এক সময়ের মডেল, উপস্থাপিকার এখন ব্যস্ততা চলচ্চিত্র নিয়েই।

তবে সখের বসে দর্শকদের উপহার দিয়েছেন কয়েকটি গানও। ইতোমধ্যেই নুসরাত ফারিয়া প্রকাশ করেছেন তিনটি গান। এরই ধারাবাহিকতায় আসছে তার আরো এক নতুন ট্র্যাক। এর শিরোনাম ‘বুঝি না তো তাই’।

নতুন এ গানের প্রসঙ্গে জানা যায়, এতে নুসরাত ফারিয়ার সহশিল্পী হিসেবে থাকছেন ব্রিটিশ র‌্যাপার মুজজি স্ট্রেইনজার। বাংলাদেশি বংশোদ্ভূত এ গায়ক বিবিসি এশিয়ান নেটওয়ার্কের সেরা তিন প্রতিযোগীর একজন। প্রথম বাংলাদেশি হিসেবে কাজ করছেন মেইন স্ট্রিম ব্রিটিশ মিউজিক ইন্ডাস্ট্রিতে।

এ বিষয়ে আরো জানা যায়, গানটির সুর মুমজি আর সংগীতায়োজনে আছেন ডিজে লায়ান। কথা লিখেছেন বাঁধন। ফেব্রুয়ারিতে থাইল্যান্ডে এর দৃশ্যধারণ করা হয়েছে। এর কোরিওগ্রাফি ও নির্দেশনা দিয়েছেন ভারতের ডিরেক্টর ও ড্যান্সার বাবা যাদব।

জানা গেছে, গানের ভিডিও অবমুক্ত হবে ভারতের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের ইউটিউব চ্যানেলে। আগামী রোজার ঈদে এটি দেখতে পারবেন দর্শক-শ্রোতারা।

এর আগে ২০১৮ সালে নুসরাত ফারিয়া কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। তার প্রথম গানের শিরোনাম ছিল ‘পটাকা’। এরপর ২০২০ সালে তিনি প্রকাশ করেন দ্বিতীয় একক গান ‘আমি চাই থাকতে’। সবশেষ ২০২১ সালে প্রকাশ পায় তার একক গান ‘হাবিবি’।  

 

এমএস

×