ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

যে কারণে অক্ষয় ও টাইগার শ্রফের দিকে জুতা মারল ভক্তরা

প্রকাশিত: ১১:৪৪, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

যে কারণে অক্ষয় ও টাইগার শ্রফের দিকে জুতা মারল ভক্তরা

অক্ষয় ও টাইগার শ্রফের দিকে ভক্তরা জুতা মারল

বড়ে মিঞা ছোটে মিঞা সিনেমার প্রচারের জন্য লক্ষ্মৌ গিয়েছিলেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। দুই তারকাকে সামনে থেকে এক নজর দেখার জন্য ভক্তদের উন্মাদনা ছিল তুঙ্গে। কিন্তু তার মাঝেই যেন তাল কাঁটাল। প্রচারের মাঝেই বাধ সাধতে হলো পুলিশকে। করতে হলো লাঠিচার্জ। ঠিক কী ঘটেছিল?

অক্ষয়-টাইগারকে দেখতে কাতারে কাতারে মানুষ ভিড় জমিয়েছিলেন। বলিউডের দুই তারকার জন্য তৈরি করা হয় বিশেষ মঞ্চ। সেখানে উঠে তারা সবার সঙ্গে কথা বলেন, নিজেদের সিনেমা সম্পর্কে ভক্তদের জানান। 

আরও পড়ুন : ‘ডিউন : পার্ট টু’ মুক্তি পাচ্ছে বাংলাদেশে

সে সময় তাদের দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন সবাই। সেখানেই ধাক্কাধাক্কি লেগে যায়। পদপিষ্ট হয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়। সেই ঘটনার একাধিক ভিডিও ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

ভিডিওতে দেখা গেছে, উত্তেজনা সামলাতে না পেরে অক্ষয় ও টাইগারকে জুতাও ছুড়ে মারা হয়। সেখানে উপস্থিত এক জনসংযোগ কর্মকর্তা ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, দুই অভিনেতার লক্ষ্য করে নানা জিনিস ছুঁড়ে মারা হচ্ছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করতে হয় পুলিশকে।

প্রচারে এমন পরিস্থিতির কারণে নির্ধারিত সময়ের আগেই চলে যেতে হয় অক্ষয় ও টাইগারকে। নিরাপত্তার কারণে মঞ্চ থেকে নেমে যেতে হয় দুই অভিনেতাকে। 

এক পুলিশ কর্মকর্তা জানান, ভক্তদের দিকে নানা ধরনের জিনিস ছুঁড়ে দেওয়া হচ্ছিল। সেগুলোকে ধরার জন্য তাড়াহুড়ো করতে গিয়েই ব্যারিকেড ভেঙে ফেলেন তারা।

এবি 

×