ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

নতুন পেশায় পা রাখলেন নায়িকা পরীমণি 

প্রকাশিত: ১৬:২৯, ১৭ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ১৭:২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

নতুন পেশায় পা রাখলেন নায়িকা পরীমণি 

চিত্রনায়িকা পরীমনি

শোবিজের অনেকেই যুক্ত আছেন ব্যবসার সঙ্গে। এবার পরীমণিও হাঁটলেন সেই পথে। নতুন পেশা হিসেবে ব্যবসাকেই বেছে নিলেন তিনি। সংবাদমাধ্যমকে পরী নিজেই নিশ্চিত করেছেন খবরটি।

তিনি বলেন, আসলে অনেক আগে থেকেই আমার ব্যবসা করার ইচ্ছে ছিল কিন্তু কি কিসের বিজনেস শুরু করবো তাই ভাবছিলাম। অবশেষে অনেক ভেবে আর সবদিক বিবেচনা করে প্রসাধনীর পণ্যের ব্যবসা শুরু করতে যাচ্ছি।

তিনি আরও বলেন, এখন সোশ্যাল মিডিয়াতে ঢুকলেই অনেকেই দেখি অনেক ব্যবসা করছে। সেগুলোর মাঝে মেয়েদের প্রসাধনীর পণ্যের ব্যবসা বেশ তুঙ্গে। অনেকেই বেশ ভালো পণ্য বিক্রি করছে। তবে অনেক ক্ষেত্রেই দেখা যায় একটু কম দামে অনেকেই ব্যান্ডের পণ্য অনলাইন থেকে ক্রয় করছে। সেক্ষেত্রে দেখা যায় তারা আসলে প্রতারিত হচ্ছে। কেননা ব্যান্ডের পণ্য বলে বিক্রি হচ্ছে ক্লোন পণ্য। যা আসলে আমাদের স্কিনের জন্য বেশ ক্ষতিকর। আর তাই স্কিন ভালো রাখতে অরজিনাল ব্যান্ডের পণ্য নিয়ে বাজারে আসছি।

ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত শর্ট ফিল্ম ‘বুকিং’। এটি পরিচালনবা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীর বিপরীতে ছিলেন এবিএম সুমন।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে পরীমণির ‘ডোডোর গল্প’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন সাইমন সাদিক। এর পরিচালক রেজা ঘটক। এছাড়া একাধিক ছবির কাজ রয়েছে তার হাতে। 

এস

সম্পর্কিত বিষয়:

×