ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

ভিনদেশির প্রেমে মজলেন কঙ্গনা

প্রকাশিত: ১৮:২৯, ১৩ জানুয়ারি ২০২৪

ভিনদেশির প্রেমে মজলেন কঙ্গনা

অভিনেত্রী  কঙ্গনা

কঙ্গনা রানাউত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিত এ্ই নায়িকা। কোনো মন্তব্য করতে যেন কাউকেই ভয় করেন না তিনি। পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসে তার নাম।

অনেকের সাথে এ পর্যন্ত সম্পর্কে জড়ালেও কোনো সম্পর্কই টেকেনি কঙ্গনার জীবনে। অভিনেতা হৃতিক থেকে আদিত্য— সবাই এখন তার অতীত। এবার কঙ্গনা মন দিয়ে বসেছেন এক বিদেশিকে।শুক্রবার (১২ জানুয়ারি) ‘মণিকর্ণিকা’ সিনেমার প্রচারণায় এক বিদেশি পুরুষের হাতে হাত রেখে ক্যামেরাবন্দি হলেন বলিউডের এই তারকা। এরপর থেকেই নেটদুনিয়ায় গুঞ্জন শোনা যাচ্ছে এবার বিদেশির সাতে প্রেমে মজেছেন এই অভিনেত্রী। যদিও এখনো পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি তিনি।

তার সময়ের অনেকেই বিয়ে করে সংসারী হলেও এখনও সিঙ্গেলই রয়ে গেছেন কঙ্গনা রানাউত। হৃতিক রোশনের সাথে কঙ্গনার সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছে বলিপাড়ায়। এমনকি তাদের সম্পর্কের টানাপোড়েন শেষ পর্যন্ত আদালতে গড়ায়। তবে শুধু হৃতিক রোশন নয়, কঙ্গনা মন দিয়েছেন একাধিক বার, আর মন ভেঙেছে অনেকবার। কিন্তু এ পর্যন্ত সাত পাকে বাঁধা পড়েননি কারও সাথেই।

তবে বিয়ে করে সংসার করার ইচ্ছা কঙ্গনার বহু দিন ধরেই। ‘মণিকর্ণিকা’ সিনেমার প্রচারের এসে নিজেই জানান আগামী পাঁচ বছরের মধ্যে থিতু হতে চান। এবার যেন মনের মানুষকে খুঁজে পেলেন এই অভিনেত্রী।

এদিন বিদেশি ওই ব্যক্তির পরেছিল কালো প্যান্ট ও শার্ট। অন্যদিকে কঙ্গনার পরনে ছিল ফ্লোরাল ফ্রক। বেশ হাসিমুখেই দেখা গেছে এই দুজনকে। এমনিতেও কোনো পুরুষ বন্ধুর সাথে খুব বেশি দেখা যায় না কঙ্গনাকে।

এর মাঝেই রহস্যময় এক পুরুষের হাতে যখন হাত রেখেছেন কঙ্গনা, স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে সেই পুরুষের খোঁজ কবর নেওয়া। কঙ্গনার সাথে ক্যামেরায় ধরা পড়া ওই ব্যক্তির নাম— লইক চাপোইক্সি। ফরাসি এই পুরুষ আসলে বলিউড ইন্ডাস্ট্রির খুব ঘনিষ্ঠ ব্যক্তি, পেশায় তিনি একজন খ্যাতিমান কেশসজ্জা শিল্পী।

বলিউডের প্রথম সারির সব অভিনেত্রীরাই আস্থা রেখেছেন তার হাতের কারুকাজের উপর। মুম্বাইসহ বিভিন্ন দেশের কেশসজ্জায় রয়েছে তার হাত। তবে কঙ্গনার সাথে তিনি প্রেম করছেন না কি নেহাতই বন্ধুত্বের সম্পর্ক? সেটা এখনও জল্পনা-কল্পনাতেই রয়ে গেছে। 

এস

সম্পর্কিত বিষয়:

×