ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

যে কারণে অনেকদিন ধরেই সিঙ্গেল শবনম ফারিয়া

প্রকাশিত: ২১:৪৯, ৩ ডিসেম্বর ২০২৩

যে কারণে অনেকদিন ধরেই সিঙ্গেল শবনম ফারিয়া

শবনম ফারিয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। ব্যক্তিজীবনের নানা ঘটনাকে কেন্দ্র করে শোবিজ অঙ্গন থেকে খানিক সময়ের বিরতি নিয়েছিলেন তিনি। তবে অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে ‘মোবারকনামা’ ওয়েব সিরিজ দিয়ে আবারও কাজে ফিরছেন এই অভিনেত্রী। 

সম্প্রতি কাজ ও ব্যক্তিজীবনের নানা বিষয় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিয়েছেন ফারিয়া। যেখানে এক প্রশ্নের জবাবে জানিয়েছেন, বর্তমানে শতভাগ সিঙ্গেল তিনি। কারো সঙ্গেই প্রেমের সম্পর্কে নেই।

শবনম ফারিয়া বলেন, ‘আমি অনেকদিন ধরেই সিঙ্গেল। কবে মিঙ্গেল হবো সেটাও বলতে পারছি না।’

সম্পর্কের বিষয়ে এই অভিনেত্রীর ভাষ্য, ‘আসলে আমার নিজের উপর আর বিশ্বাস নাই। তাই সঙ্গী না খুঁজে সিঙ্গেল আছি। আমি বিশ্বাস করি, রিলেশনশিপ সবসময় উপর ওয়ালা সেট করে রাখেন। তাই আল্লাহ যখন চাইবেন আমি আবার কোথাও সেট হই তখন কিছু হবে।’

বর্তমানে মাস্টার্স শেষ করছেন ফারিয়া। যার কারণে লেখাপড়ায় ফুলটাইম দিতে হচ্ছে তাকে। এ বিষয়ে তিনি বলেন, ‘চারমাস পরেই আমার মাস্টার্স শেষ হবে। তবে আমি খেয়াল করেছি ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয় বেশি। এর প্রভাব শুধু আমার উপর পড়েনা, আমার মা দুই বোনসহ তাদের ফ্যামিলিতে পড়ে। আমার মা কখনো চায়নি আমি অভিনেত্রী হই। এখন আমাকে নিয়ে যখন সমালোচনা হয় মা খুবই আপসেট হয়ে পড়ে। তাই সেনসেবল হওয়া উচিত।’

প্রসঙ্গত, ভালোবেসে বছর পাঁচেক আগে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। বিয়ের দু’বছর না যেতেই তার সেই সংসার ভেঙে যায়। এরপর থেকেই সিঙ্গেল রয়েছেন তিনি।

 

এবি

×