ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

কবে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘টাইগার থ্রি’?

প্রকাশিত: ২০:৫২, ৪ নভেম্বর ২০২৩

কবে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘টাইগার থ্রি’?

টাইগার ৩

বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো বলিউডের সঙ্গে মিল রেখে একইদিনে বাংলাদেশে মুক্তি পেয়েছিল শাহরুখ খানের সিনেমা ‘জওয়ান’। এবার একইভাবে সারা বিশ্বের সঙ্গে মিল রেখে একইদিনে বাংলাদেশে মুক্তি পাবে বলিউড ভাইজানের ‘টাইগার থ্রি’ সিনেমা। 

আমদানির মাধ্যমে ‘টাইগার ৩’ মুক্তি দিচ্ছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া। বাংলাদেশে মুক্তির অনুমতি চেয়ে ইতোমধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন জমা পড়েছে। সূত্র বলছে সেখানেও মিলেছে প্রাথমিক অনুমতি। আগামী সপ্তাহে যাচাই-বাছাই করে সবকিছু ঠিক থাকলে ‘টাইগার ৩’ মুক্তির অনুমতি মিলবে। 

এর ফলে আগামী ১২ নভেম্বর সারাবিশ্বের সঙ্গে বাংলাদেশের দর্শকরাও সিনেমাটি দেখতে পারবেন। ২০১৯ সালের ‘ভারত’ সিনেমার পর আবার একসঙ্গে দেখা যাবে সালমান ও ক্যাটরিনাকে।

যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের এই ছবির ভিলেন চরিত্রে দেখা যাবে অভিনেতা ইমরান হাশমিকে। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন আশুতোষ রানা, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা প্রমুখ।

ইতোমধ্যেই ট্রেলারে ঝড় তুলেছে ‘টাইগার থ্রি’। ধারণা করা হচ্ছে ‘জওয়ান’ এর রেকর্ড ছুয়ে ফেলতে পারে বলিউড ভাইজানের নতুন সিনেমা। তেমনটা ঘটলে অবাক হওয়ার মতো কিছু হবে না।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×