ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

প্রভার নিউজ দিয়ে পেটের ভাত জোগাড় করে অনেকে!

প্রকাশিত: ২২:১৭, ১৭ সেপ্টেম্বর ২০২৩

প্রভার নিউজ দিয়ে পেটের ভাত জোগাড় করে অনেকে!

সাদিয়া জাহান প্রভা। 

ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশির ভাগ সময় আলোচনা-সমালোচনায় সংবাদের শিরোনামে আসেন এই নায়িকা। এমনকি তাকে নিয়ে সংবাদ করা হলে মাঝে মাঝে সাংবাদিকদের উপর ক্ষেপে যান প্রভা। এবারও সংবাদকর্মীদের উপর ক্ষেপলেন তিনি। 

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গত শুক্রবার বেশ কিছু ছবি আপলোড করেন প্রভা। কিন্তু ছবিগুলো প্রকাশ করে সংবাদকর্মীদের প্রতি টিপ্পনী কাটেন এই অভিনেত্রী। ছবিতে দেখা যায়, লাল রঙের টপস পরে সুইমিং পুলে পা দুলিয়ে বসে আছেন প্রভা। 

অভিনেত্রী প্রভা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তোমরা যারা এখন পর্যন্ত আমার ইনস্টা ক্যাপশন নিয়ে নিউজ করে তোমাদের পেটের ভাত জোগাড় করো! তোমাদের জন্য নতুন করে কী কী ক্যাপশন দেয়া যায় বলো তো?’

এর আগে এক ভিডিওবার্তায় ক্ষোভ প্রকাশ করে প্রভা বলেন, ‘দয়া করে, অনুমতি ছাড়া আর কখনও আমার কোনো নিউজ করবেন না। প্রচারে আমি একদমই কমফোর্টেবল নই। আমার ভক্তদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে যতটুকু তথ্য দিই তারমধ্যে আমি সীমাবদ্ধ থাকতে চাই। আমি এরচেয়ে আরও বড় সংখ্যক মানুষের কাছে পৌঁছাতে চাই না। অধিকাংশ সময় আপনারা মিথ্যাটাই প্রকাশ করেন। আর মানুষ সেটাই বিশ্বাস করে। এরপরও যদি এভাবে নিউজ করেন তাহলে হয়তো আমাকে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।’

প্রভা একাধিকবার অভিযোগ করেছেন, তাকে নিয়ে বিভিন্ন সময় অসংখ্য মিথ্যা নিউজ প্রচার করা হয়েছে। যেটা অভিনেত্রীকে মানসিকভাবে প্রভাবিত করেছে। 

এম হাসান

×