ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অভিনয়ে সারিকাকন্যা স্যাহরিশ

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৫, ২৭ মে ২০২৩

অভিনয়ে সারিকাকন্যা স্যাহরিশ

সারিকার একমাত্র কন্যা স্যাহরিশ

প্রথমবারের মতো অভিনয় করেছে নন্দিত মডেল ও অভিনেত্রী সারিকার একমাত্র কন্যা স্যাহরিশ। মুজিবুল হকের রচনায় ও বি ইউ শুভর পরিচালনায় ‘হ্যালো টিচার’ নাটকে অভিনয় করেছে ছোট্ট স্যাহরিশ। নাটকটিতে সারিকার ছাত্রীর ভূমিকায় এবং জিয়াউল ফারুক অপূর্বর ভাতিজির ভূমিকায় অভিনয় করেছে স্যাহরিশ। 
এরইমধ্যে রাজধানীর উত্তরায় বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। তবে নাটকটি কবে, কোন চ্যানেলে প্রচার হবে তার নিশ্চয়তা দিতে পারেননি পরিচালক। মেয়েকে নিয়ে প্রথমবার অভিনয়ে ভীষণ উচ্ছ্বসিত সারিকা বলেন, গেল ২৪ মে আমার কন্যা স্যাহরিশ প্রথম অভিনয় করেছে। তাই সেই দিনটি ছিল আমার জন্য একটু বেশিই স্পেশাল। স্যাহরিশের অভিনয়ে আগ্রহ অনেক আগে থেকেই।

যেহেতু এ নাটকে আমার সহশিল্পী অপূর্ব, অপূর্ব আমার খুব ভালো একজন বন্ধু। আবার শুভও আমার বন্ধু। যে কারণে এই কম্পোর্ট জোনে আমি স্যাহরিশকে অভিনয় করার অনুমতি দেই। প্রথম দৃশ্যে যখন অভিনয় করে স্যাহরিশ আমরা সবাই বিস্মিত হয়ে যাই যে এত চমৎকার অভিনয় করেছে। আমরা সবাই তার অভিনয়ে মুগ্ধ। নাটকে আমার মেয়ে আমারই ছাত্রীর ভূমিকায় অভিনয় করেছে। এখন সত্যিই আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি নাটকটি প্রচারের। 
উল্লেখ্য, বি ইউ শুভর পরিচালনায় গেল বছর অপূর্ব ও সারিকা ‘পালিয়ে বিয়ে’, ‘হ্যালো ম্যাডাম’ নাটকে অভিনয় করেছিলেন। চলতি বছর সারিকা অভিনীত আলোচিত নাটকের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে রুলিন রহমানের ‘জয়াপতি তেলেসমাতি’। এতে সারিকার বিপরীতে অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

×