ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিনেমায় আর অভিনয় করবেন না আনুশকা!

প্রকাশিত: ১৯:৪৮, ২৭ মে ২০২৩

সিনেমায় আর অভিনয় করবেন না আনুশকা!

অভিনেত্রী আনুশকা শর্মা।

বলিউডের প্রথম সারির অভিনেত্রী আনুশকা শর্মা। ক্রিকোর বিরাট কোহলির সঙ্গে বিয়ে, এরপর মেয়ে ভামিকার জন্মের পর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন এই নায়িকা। বর্তমানে কান চলচ্চিত্র উৎসবে যোগ দিলেও জানিয়ে দিয়েছেন নিজের সিদ্ধান্তের কথা।

আনুশকা জানান, আর খুব বেশি অভিনয় করবেন না তিনি। হাতেগোনা ছবি করবেন। বড় জোর, বছরে একটা করে ছবি। 

হঠাৎ কী কারণে এই সিদ্ধান্ত নিলেন এই অভিনেত্রী? আনুশকা জানান, এই মুহূর্তে মেয়ে ভামিকার তাকে প্রয়োজন। যদিও বাবা হিসেবে বিরাট অত্যন্ত দায়িত্বশীল। কিন্তু মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সারাক্ষণ মাকে দরকার তার। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান আরও বেশি। তাই সব ভেবেচিন্তে এই সিদ্ধান্তই নিয়েছেন এই অভিনেত্রী।

কোহলি এবং আনুশকা তাদের সন্তানকে স্পটলাইট থেকে সরিয়ে রাখতে চেয়েছেন। কন্যা ভামিকার নিরাপত্তা বজায় রাখা তাদের কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। মেয়েকে সঙ্গে নিয়ে ছবি তুলতে আপত্তি জানান এই তারকা দম্পতি। এমনিতেই সারাক্ষণ ভামিকাকে আড়াল করে রাখতে দেখা যায় আনুশকাকে। সেই নিয়ে কম কটাক্ষের মুখে পড়েননি এই অভিনেত্রী। 

কেউ কেউ আনুশকার উদ্দেশে মন্তব্য করেন, ‘মা যেন উনি একাই হয়েছেন বলিউডে!’ আবার কেউ বললেন, ‘এত রেগে যাওয়ার কী আছে?’ তবে কারও বক্তব্য, ‘উনি যদি গোপনীয়তা বজায় রাখতে চান, সেটুকু সম্মান করা উচিত।’

মা হওয়ার পর আনুশকার প্রথম যে ছবি মুক্তি পাবে, সেটি ‘চাকদহ এক্সপ্রেস’। এই ছবিতে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে তাকে। 

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×