ঢাকা, বাংলাদেশ   শনিবার ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

১০০ কোটির ফ্ল্যাটে থাকবেন হৃতিক-সাবা!

প্রকাশিত: ১২:৫০, ২১ নভেম্বর ২০২২

১০০ কোটির ফ্ল্যাটে থাকবেন হৃতিক-সাবা!

হৃতিক রোশন ও সাবা আজাদ

সুজ়ান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর হৃতিক রোশনের সঙ্গে নাম জড়িয়েছে বলিউডের একাধিক অভিনেত্রীর। কিন্তু হৃতিকের জীবনে বসন্ত হয়ে এসেছেন সাবা আজাদ। এই দুই তারকার সম্পর্ক নিয়ে চর্চার অন্ত নেই। 

চলতি বছর করবা চৌথের দিন সাবার সঙ্গে তার সম্পর্কে নিজেই সিলমোহর দেন হৃতিক। তবে হৃতিক-সাবা জুটি হয়ে প্রথমবার সংবাদমাধ্যমের সামনে আসেন কর্ণ জোহরের ৫০ বছরের জন্মদিনের অনুষ্ঠানে। তারপর খুব বেশি সময় না নিয়ে সাবার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নেন হৃতিক। 

এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে টুইটও করলেন হৃতিক। তাকে এবং সাবাকে নিয়ে রটে যাওয়া জল্পনায় বিরক্ত এই অভিনেতা।

সম্প্রতি গুজব ছড়ায় খুব শীঘ্রই সাবা ও হৃতিক নাকি একত্রবাস শুরু করবেন। মুম্বাইয়ের মন্নত নামের একটি বাড়িতে ১৫ ও ১৬ তলায় ১০০ কোটি টাকা দিয়ে ডুপ্লে কিনেছেন হৃতিক। সেখানেই নতুন সংসার পাতবেন তারা! জুহু-ভারসোভা সংযুক্ত রাস্তার উপর সমুদ্রমুখী এই ডুপ্লেতে থাকবেন হৃতিক-সাবা। এই মুহূর্তে জোরকদমে চলছে ফ্ল্যাটের অন্দরসজ্জা। কাজ শেষ হলে সেখানে থাকা শুরু করবেন তারা। 

গতকাল রবিবার সেই জল্পনায় একেবারে জল ঢেলে দিলেন এই অভিনেতা। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লেখেন, ‘এই ধরনের খবরের কোনো সত্যতা নেই। জানি আমাদের জীবন নিয়ে কৌতূহল রয়েছে, কিন্তু ভুয়ো খবর না ছড়ানোই ভালো।’

হৃতিকের মুক্তি পাওয়া শেষ ছবি ‘বিক্রম-বেধা’। যদিও বক্স অফিসে সাফল্য পায়নি সেই ছবি। এবার হৃতিকের অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন, তার পরবর্তী ছবি ‘ফাইটার’-এর জন্য। আদ্যোপান্ত একটি অ্যাকশনধর্মী ছবিতে দেখা যাবে তাকে। হৃত্বিক ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

এমএইচ

×