ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

আবারও বাদ পড়লেন বুবলী

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:৪৬, ২৫ জুন ২০২৪

আবারও বাদ পড়লেন বুবলী

বুবলী

ঈদের পর থেকে ভালো সময় যাচ্ছে না অভিনেত্রী বুবলীর। ঈদে তার অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমা থেকে দর্শক মুখ ফিরিয়ে নেয়। অভিনেত্রীকে সমালোচনার মুখেও পড়তে হয়। যার ফলে নির্মাতা মোহাম্মদ ইকবাল তার ‘বিট্রে’ সিনেমা থেকে বাদ দেন তাকে। একই সঙ্গে বাদ পড়েন অভিনেতা রোশানও। ইকবাল বলেন, ‘গেল রোজার ঈদে রোশানকে নিয়ে  ‘ডেডবডি’ নির্মাণ করেছিলাম। এবার রোশান ও বুবলীকে নিয়ে ‘রিভেঞ্জ’ বানালাম। দুটি ছবিই আলোড়ন তুলতে ব্যর্থ হয়েছে।

আসলে দর্শকদের কাছে তাদের গ্রহণযোগ্যতা কম। তাই সিদ্ধান্ত নিয়েছি ‘বিট্রে’র জন্য অন্য নায়ক-নায়িকা নেব।’ এদিকে এবার বুবলীর জন্য আরও এক দুঃসংবাদ। জসিম উদ্দিন জাকিরের ‘মায়া- দ্য লাভ ২’ থেকেও বাদ পড়েছেন এই চিত্রনায়িকা। যদিও সিনেমার ৭০ ভাগ শূটিং শেষ করেছেন নির্মাতা। বাকি অংশের শূটিং করার প্রস্তুতিও নিয়েছেন তিনি। তবে গেল দুই মাস ধরে বুবলীর সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হওয়ার কারণে নতুন নায়িকা খুঁজছেন নির্মাতা। নির্মাতার কথায়, ‘ছবিটি হচ্ছে ঠিকই।

তবে আমি বুবলী ম্যাডামকে রাখতে পারছি না। রোজার ঈদের পর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে পারিনি। তাই বাধ্য হয়ে এখন অন্য অভিনেত্রী খুঁজছি।’ শাকিব খানের হাত ধরে সিনেমা অঙ্গনে আসেন অভিনেত্রী বুবলী। শুরুর দিকে শুধু তার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেন তিনি। পর্দার বাইরে তারা প্রেম-বিয়েও করেন। তবে এখন তার বিপরীত চিত্র। একদিকে যেমন টিকে নেই তাদের সংসার, একই রকমভাবে তারা আর জুটি হয়েও কোনো কাজ করছেন না। শাকিবের গ-ি থেকে বের হয়ে বুবলী এখন অন্য নায়কদের সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করছেন। তবে ক্যারিয়াবে খুব বেশি আলো জ্বালাতে পারছেন না তিনি।

×