ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

পরীমণির দুই চোখে শুধুই মেসি, দিলেন চুমু 

প্রকাশিত: ১৪:৫৬, ২৭ নভেম্বর ২০২২; আপডেট: ১৪:৫৮, ২৭ নভেম্বর ২০২২

পরীমণির দুই চোখে শুধুই মেসি, দিলেন চুমু 

মেসিকে চুমু দেয়ার পর পরীমণি

বিশ্বকাপ ফুটবলে মেক্সিকোর বিপক্ষে ম্যাটে রুদ্ধশ্বাস সময় পর করছিল আর্জেন্টিনার সমর্থকরা। ম্যাচের দ্বিতীয়ার্ধে ৬৪ মিনিটে প্রথম গোল করার পর স্বস্তি পায় আর্জেন্টাইন ভক্তরা। আর ৮৭ মিনিটে দ্বিতীয় গোল এবং ম্যাচ জয়ের আনন্দে আত্মহারা হয়ে যান তারা। আর এই আনন্দ ভাগাভাগি করতে কার্পণ্য করেননি ঢাকাই অভিনেত্রী পরীমণি। 

জয়ের আনন্দে লিওনেল মেসিকে উড়ন্ত চুমু দেন পরীমণি। আর সেই ভিডিও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন গভীর রাতেই। 

মাত্র তিন সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, খেলা শেষে কথা বলছেন মেসি। টিভিতে সেই দৃশ্য দেখে মেসিকে উড়ন্ত চুমু দিচ্ছেন পরী। হাসিতে জানান দিচ্ছেন তার উচ্ছ্বাসের কথা।

এদিকে আনন্দে আত্মহারা হয়ে ওই রাতে আরও একটি পোস্ট করেন আলোচিত এই অভিনেত্রী। পোস্টে পরীমণি লেখেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছেনা! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিইইইইইইই………’

পরীমণির পোস্টে তাকে এবং মেসিকে অভিনন্দন জানাতে থাকেন পরী ভক্তরা। সাদিয়া বিনতে আজহার কমেন্টে লেখেন, ‘আপু, আমিও বুঝছি আজকে যে আমি মুক্তারের চেয়েও মেসিরে বেশি ভালোবাসি! এতদিন জানতাম স্বামীরেই বেশি ভালোবাসি কিন্তু আজ নিজেই ভুল প্রমাণিত হইলাম! মেসিইইইইই ❤️❤️❤️❤️❤️❤️’

এমএইচ

monarchmart
monarchmart