ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

ভালো গল্প ও চরিত্র পেলে অভিনয় করবো

-

প্রকাশিত: ২১:২৮, ৯ নভেম্বর ২০২২; আপডেট: ২১:৩৮, ৯ নভেম্বর ২০২২

ভালো গল্প ও চরিত্র পেলে অভিনয় করবো

সংগীতশিল্পী পান্থ কানাই

অভিনয়ে আগ্রহী হওয়ার কারণ কী ছিল?
অনেকদিন থেকে এ ওয়েব সিরিজের নির্মাতা আমাকে নিয়ে কাজ করতে চেয়েছেন। আমি বেশ কয়েকবার না করেছি। কিন্তু তার কথা হলো আমি পারব। নির্মাতার কারণেই এ ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত হয়েছি।
ওয়েব সিরিজে আপনার চরিত্রটি কেমন?
আমি একজন মিডিয়া এজেন্সির মালিক। মডেলরা আমার কাছে কাজ চাইতে আসে। ন্যাচারলি মিডিয়া এজেন্সিগুলোতে যা ঘটে সেটিই এখানে তুলে ধরা হয়েছে। দর্শক এখানে অনেক কিছু দেখতে পারে মিডিয়া এজেন্সির।
অভিনয়ে অভিজ্ঞতা কেমন হলো?
প্রথম দিকে ভয়ে ছিলাম। অনেক সংলাপ ছিল। আমি বলেছি এতো সংলাপ দিতে পারব না। পরে কাজটি শুরু করার পর সবাই বেশ উৎসাহ দিল। এক দিনেই আমার চারটি দৃশ্যের শুটিং শেষ করেছি। নির্মাতা ছাড়াও ফারিনসহ ইউনিটের সবাই বলতে লাগল ভালো অভিনয় করছি। পরবর্তীতে কাজটিতে সহজ হতে পেরেছি।
অভিনয় নিয়ে এখন কি ভাবছেন?
এ কাজটি করার পর বেশ এখন ভালো লাগছে। সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে ভালো গল্প ও চরিত্র পেলে অভিনয় করবো। গানের পাশাপাশি অভিনয় করে যাব। আমাদের গানের অনেকেই তো অভিনয় করছেন। দর্শকও তাদের গ্রহণ করেছেন।
গান নিয়ে ব্যস্ততা কেমন?
ফোয়াদ আল মুক্তাদির আমার নতুন একটি মৌলিক গান করছেন। আরও কয়েকটি গানের কাজ চলছে। এর মধ্যে জিঙ্গেল তো আছেই। সম্প্রতি বিকাশের জিঙ্গেলটাও হিট করেছে। সেটাও উপভোগ করছি। এছাড়া ‘কোক স্টুডিও সিজন ২’-এর কাজ করছি। এখন প্র্যাকটিস চলছে। ডিসেম্বর থেকে আমরা রেকর্ডিংয়ে যাব। আশা করছি, আগামী বছর ফেব্রুয়ারি থেকে একে একে গানগুলো শুনতে পাবেন শ্রোতারা।
‘কোক স্টুডিও সিজন ২’ নিয়ে জানতে চাই?
দ্বিতীয় সিজনে গানের এবং শিল্পীর সংখ্যা বাড়বে। এ সিজনে আমার গান নেই। আমাদের দেশে অনেক গুণী শিল্পী আছেন। তাদের নিয়ে কাজ করছি। আমি শুধু মিউজিক ও অন্যান্য বিষয়ে জড়িত থাকব। আমাদের লক্ষ্য দ্বিতীয় সিজন যেন প্রথম সিজনকেও ছাড়িয়ে যায়। সেই লক্ষ্যে বেশ আগে থেকেই সবাই কাজ করছি।
এখনকার গান নিয়ে আপনার মন্তব্য কী?
এখন ভালো ভালো গান হচ্ছে। চলতি বছরে বেশ কয়েকটি গানই শ্রোতাদের মুখে মুখে আছে। সলো শিল্পীদের বাইরে নতুন নতুন ব্যান্ডগুলোও ভালো কাজ করছে। এভাবে চলতে থাকলে গান আরো অনেকদূর যাবে।

monarchmart
monarchmart