ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

ঈদে পিককের চার নাটক

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৫, ১১ জুন ২০২৪

ঈদে পিককের চার নাটক

তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল

ঈদে প্রযোজনা প্রতিষ্ঠান পিককে আসছে তারকাবহুল চার নাটক। এগুলো হলো-‘সামার ব্রেক’, ‘বন্ধুত্ব নাকি প্রেম’, ‘মন বোঝে না’ এবং ‘এ হৃদয়’। এর মধ্যে ‘সামার ব্রেক’ নাটকটি সাজ্জাদ হোসাইন বাপ্পি পরিচালনা করেছেন। এতে জুটি হয়েছেন তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। মাশরিকুল আলমের ‘বন্ধুত্ব নাকি প্রেম’। এতে জুটি বেঁধেছেন ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল।

‘মন বোঝে না’ নাটকটি নির্মাণ করেছেন হাসিব হোসাইন রাখি। এতে তৌসিফ মাহবুবের বিপরীতে দেখা যাবে তটিনীকে। চার নম্বর নাটকটি নির্মাণ করেছেন নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ। ‘এ হৃদয়’ নামের নাটকে জুটি হয়েছেন ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল। চারটি নাটকই ঈদের দিন থেকে প্রচার হবে পিকক এন্টারটেইনমেন্টে।

মানসম্মত নির্মাণে ব্যতিক্রমী গল্পের নাটকের নিশ্চয়তা দিতে পথচলা শুরু করে পিকক এন্টারটেইনমেন্ট। এরই মধ্যে বেশকিছু নাটক দিয়ে সাড়া পেয়েছে প্রতিষ্ঠানটি। দেশসেরা নির্মাতারা সময়ের আলোচিত তারকাদের নিয়ে পিককের জন্য উপহার দিয়েছেন উপভোগ্য নাটকগুলো। এ প্রতিষ্ঠানের ‘মনে রাখবো, ‘বিসর্জন, ‘জোড়া শালিক, ‘মন জড়াবো তোরই ঘরে, ‘কলকাতার জামাই’সহ আরও কিছু নাটক দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছে।

×