ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ঈদের একাধিক নাটকে সাদিয়া আয়মান

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪০, ১৬ মার্চ ২০২৩

ঈদের একাধিক নাটকে সাদিয়া আয়মান

সাদিয়া আয়মান

‘মায়াশালিক’ খ্যাত অভিনেত্রী সাদিয়া আয়মান। এরইমধ্যে ঈদের জন্য নির্মিত বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন এ অভিনেত্রী। নাটকগুলো হচ্ছে জামাল মল্লিকের ‘মুখোমুখি যদি একদিন’, সীমান্ত সজলের ‘ঘুমন্ত পাখি’, পথিক সাধনের ‘কষ্টের নাম মায়া’, চয়নিকা চৌধূরীর ‘জল তরঙ্গ’, মারুফ হোসেন সজীবের ‘বাবুই পাখির বাসা’, আরমান  রহমান  প্রত্যয়ের ‘গুলাইল’সহ আরও বেশ কয়েকটি নাটক। নাটকগুলোর কাজ শেষ করেছেন তিনি। এই নাটকগুলো আগামী ঈদে প্রচার হবে বিভিন্ন চ্যানেলে।

নাটকগুলোতে বিভিন্ন চরিত্রে তার বিপরীতে আছেন সজল, খায়রুল বাশার, তৌসিফ মাহবুব, ইয়াশ রোহানসহ আরও বেশ কয়েকজন তারকাভিনেতা। এদিকে আজ সাদিয়া আয়মানের জন্মদিন। সাদিয়া আয়মান বলেন, এবারের জন্মদিনটা কেন যেন মনে হচ্ছে একটু অন্য রকমভাবেই কাটবে। কারণ এ বছর আমার এরইমধ্যে বেশ কয়েকটি কাজ দর্শকের ভালো লাগায় রূপান্তরিত হয়েছে।

বিশেষ করে ‘মায়া শালিক’ ও ‘ডুব সাঁতার’। সামনে আরও ভালো কিছু কাজ আসবে। আর এই মুহূর্তে আমার পেশা অভিনয়ই। তাই আগামীদিনে নিজেকে অভিনয়ে আরও ভালো অবস্থানে দেখতে চাই ভালো ভালো কাজ করার মধ্যদিয়ে। জন্মদিনে সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে সুস্থ রাখেন ভালো রাখেন।

×