ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ঢাবির টয়লেট থেকে দুটি ককটেল সদৃশ বস্তু উদ্ধার

প্রকাশিত: ১৫:০৪, ৬ নভেম্বর ২০২৩

ঢাবির টয়লেট থেকে দুটি ককটেল সদৃশ বস্তু উদ্ধার

ঢাবি 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টয়লেট থেকে দুটি ককটেল সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। জানা গেছে, কলাভবনের নিচতলার ১১০৬ নম্বর রুমের একটি ওয়াশরুম থেকে এই দুটি বস্তু উদ্ধার করা হয়।

সোমবার (৬ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা বস্তু দুটি উদ্ধার করে নিয়ে যান। তবে কে বা কারা ককটেল সদৃশ বস্তু দুটিকে ওয়াশরুমে রেখেছে সেটা জানা যায়নি।

আরও পড়ুন : মসজিদের মাইকে ঘোষণা দিয়ে ড্যাফোডিলের শিক্ষার্থীদের ওপর হামলা

খোঁজ নিয়ে জানা যায়, কলাভবনের নিরাপত্তা প্রহরী মো. আলী হোসেন ওয়াশরুমে ককটেল সদৃশ দুটি বস্তু দেখতে পান। পরে বিষয়টি প্রক্টরকে জানানো হলে তিনি শাহবাগ থানাকে অবহিত করেন। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পরিদর্শনে আসে। সকাল ১০টা ৪০ মিনিটের দিকে শাহবাগ থানার বোম্ব ডিসপোজাল ইউনিট এসে ককটেল দুটি উদ্ধার করে নিয়ে যায়। 

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থী ওয়াশিমুল হাসান শাতিল জানান, সকালে ১০টায় আমি ঘটনাস্থলে যাই। গিয়ে ঘটনাস্থলে বস্তু দুটিকে দেখতে পাই। ইতোমধ্যেই প্রক্টর স্যার পুলিশকে বিষয়টি অবহিত করেছিলেন। পরে পুলিশের বিশেষ টিম এসে ককটেল সদৃশ বস্তু দুটিকে উদ্ধার করে নিয়ে যায়। 

বিষয়ে সহকারী প্রক্টর ড. মুহাম্মদ বদরুল হাসান জানান, পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট এসে ককটেল দুটি উদ্ধার করে নিয়ে গেছে। সোহরাওয়ার্দী উদ্যানে সম্ভবত এটা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছে। আমরাও খোঁজখবর নিচ্ছি। সিকিউরিটি গার্ড যারা গতকাল বিকেল এবং রাতে এ ভবনে দায়িত্বে ছিল, আমরা তাদের ডাকব। তাদের আরও সতর্ক থাকার জন্য পরামর্শ দেবো।

উল্লেখ্য, এর আগে গত ২ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মুক্তি ও গণতন্ত্র তোরণ গেটের সামনে থেকে ককটেলসদৃশ তিনটি বস্তু উদ্ধার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট।

এবি 

সম্পর্কিত বিষয়:

×