ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

যুবকের কামড়ে পাইথন সাপের মৃত্যু

প্রকাশিত: ২১:২৩, ৫ ফেব্রুয়ারি ২০২৩

যুবকের কামড়ে পাইথন সাপের মৃত্যু

পাইথন সাপ

কামড়ে একটি জীবন্ত পাইথন সাপের মাথা ছিঁড়ে ফেলেছে এক যুবক (২২)। ফলে বড়সড় সাপটির মৃত্যু ঘটে। এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে বন্যপ্রাণীর সঙ্গে নৃশংসতার অভিযোগ আনা হয়েছে।

আমেরিকার ফ্লোরিডার কাটলার বে এলাকায় এ ঘটনা ঘটে। সাপটি প্রতিবেশি এক নারীর পোষা ছিল বলে জানা গেছে। দাঁত কামড়ে সাপের মাথা ছিঁড়ে ফেলার ঘটনাটি ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

জানা যায়, প্রতিবেশি এক নারীর সঙ্গে ঝগড়া বাধে ওই যুবকের। অল্প সময়ে এই ঝগড়া তুমুল আকার ধারণ করে। তখনই রাগের মাথায় ওই নারীর পোষ্য পাইথনের মাথা দাঁত দিয়ে কামড়ে ছিঁড়ে ফেলে কেভিন নামের যুবক। মুহূর্তেই মৃত্যু হয় সাপটির। 

পুলিশ সূত্রে জানা যায়, তারা অভিযোগ পেয়ে যখন আবাসনের নারীর ফ্ল্যাটের কাছাকাছি পৌঁছায় তখনও ওই নারীর সঙ্গে ঝগড়া চলছিল। পুলিশকর্মীরা দরজায় টোকা দিতেই ঘরের ভেতর থেকে ওই নারীর কাতর আর্তনাদ ভেসে আসছিল। দ্রুত ধাক্কা দিয়ে দরজা খুলে ঘরের ভেতরে ঢোকে পুলিশ। তারা দেখেন, দরজার পাশে পড়ে রয়েছে সাপটির দেহ, আর মাথাটি পড়ে রয়েছে বেশ খানিক দূরে। এ সময় অভিযুক্ত কেভিনকে গ্রেপ্তার করে পুলিশ। বন্যপ্রাণের সঙ্গে নৃশংস আচরণসহ একাধিক ধারায় মামলা করা হয় অভিযুক্ত কেভিনের বিরুদ্ধে। 

 

এমএইচ

×