মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল পোষাক শ্রমিক এক নারীর

নীলফামারীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল পোষাক শ্রমিক এক নারীর

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সড়ক দুর্ঘটনায় নীলফামারী শহরের প্রধান সড়কের কালিবাড়ি নামক স্থানে ট্রাকের ধাক্কায় প্রাণ হারালো নুর নাহার মায়া(৩৫) নামের এক পোষাক শ্রমিক। আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারী) রাত ৮টার দিকে এ ঘটনায় আহত হয় ওই নারীর দেবর ফরিদ আহমেদ (৩০)। তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মায়া সদর উপজেলার চওড়াগাছা ইউনিয়নের ভাঙ্গামালি গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী ও দুই সন্তানের জননী। এলাকাবাসী ধাওয়া করে ঘাতক ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৬-৫৫০৬) আটক করে। তবে চালক ও হেলপার পালিয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় নুর নাহার ঢাকার একটি তৈরী পোষাক কারখানারশ্রমিক। গত এক সপ্তাহের ছুটিতে গ্রামের বাড়িতে আসে। কর্মস্থলে ফিরে যাওয়ার জন্য আজ বৃহস্পতিবার রাত সারে ৮টার কোচে তিনি ঢাকা যাওয়ার জন্য দেবর সহ মোটর সাইকেলে জেলা শহরের কোচ কাউন্টারে আসছিলেন। শহরের কালিবাড়ি মোড়ে তাদের মটরসাইকেলকে ওভারটেক করার সময় পাটবোঝাই ট্রাকটির সাথে তাদের ধাক্কা লাগলে নুর নাহার মায়া মটরসাইকেল থেকে ছিটকে পরে ট্রাকের পেছনের চাকা পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। এ সময় ভাগ্যক্রমে দেবর ফরিদ বেঁেচ গেলেও সে গুরুত্বর আহত হয়।

নীলফামারী থানার ওসি আব্দুর রউপ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আহত ফরিদকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি আটক করা হলেও চালক হেলপার পালিয়ে গেছে।

শীর্ষ সংবাদ:
জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         হজ্ : শনিবার ব্যাংক খোলা থাকবে         দেশের বাজারে বাড়লো স্বর্ণের দাম         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ন্যায়বিচারে প্রবেশাধিকার নিশ্চিত করা সরকারের অন্যতম লক্ষ্য: আইনমন্ত্রী         এমপিও ভুক্তির দাবিতে বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স শিক্ষকদের অবস্থান কর্মসূচি স্থগিত         মিরপুর-২ এলাকা থেকে বিপুল পরিমাণ অনুমোদনবিহীন মোবাইল হ্যান্ডসেট জব্দ, আটক ৬         সোনারগাঁয়ে মেম্বার প্রার্থী জুতা পায়ে দিয়ে শহীদ মিনারে উঠে ফোটোসেশন         কোরবানিতে দেশের পশু দিয়েই চাহিদা পুরণ : প্রাণিসম্পদ মন্ত্রী         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         বিআরটিএ অভিযান চালিয়ে গাড়ি থেকে খুলে নেওয়া হচ্ছে শব্দদূষণকারী হর্ন         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         গম রপ্তানি নিষেধাজ্ঞা শিথিল করলো ভারত         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে খালে ট্রাক-অটোরিকশা, আহত-৩