মঙ্গলবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গজারিয়ায় লরির ধাক্কায় বাস খাদে নিহত ১, আহত ১২

গজারিয়ায় লরির ধাক্কায় বাস খাদে নিহত ১, আহত ১২

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের শান্তিনগর এলাকায় মঙ্গলবার দুপুরে থেমে থাকা মিনিবাসকে পিছন থেকে সিমেন্ট বোঝাই লরি ধাক্কা দিলে বাস খাদে পড়ে গিয়ে এক নারী যাত্রী নিহত ও ১২ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে কয়েক জনের অবস্থা গুরুতর। আহতদের মধ্যে অধিকাংশই নারী শ্রমিক। নিহত নারী শ্রমিকের নাম জিননাহার বেগম(৩৩)। তার বাড়ি সুনামগঞ্জ জেলায়। বিকাল ৩ টার দিকে ফায়ার সার্ভিস চালিয়ে মিনিবাসের ভেতরে তল্লাশী চালিয়ে নারীর মৃতদেহটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, একটি তুলার কারখানার শ্রমিকদেরকে নিয়ে মিনিবাসটি দুপুর দেড়টায় দিকে উপজেলার জামালদি বাসস্ট্যান্ড থেকে একই উপজেলার বাউশিয়া পাখির মোর যাচ্ছিল।

পথমধ্যে বাসটি শান্তিনগর এলাকায় থামিয়ে যাত্রী উঠাচ্ছিল। এ সময় সিমেন্ট বোঝাই লোরি (ঢাকা মেট্রো শ -১৪-০৬৫০) পিছন দিক থেকে থেমে থাকা মিনি বাসকে ধাক্কা দিলে বাস এবং সিমেন্টবোঝাই লরি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে এক নারী নিহত হয় এবং ১২ আহত হয়। আহতদের মধ্যে রয়েছে মৌসুমি (২২) সীমা (২৮) নুরনাহার (৩৫) আকলিমা (১৫) হাসি (১৮) সাগর (২৫) রূপালি (১৬) পপি (১৮)আনোয়ারা (৪৮), ডালিয়া (১৮) আহত হয়।

এ ব্যাপারে গজাারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মো. শহজালাল বাবুল বলেন,এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। যার সয়স ৩৩ বছর। বাড়ি সুনামগঞ্জ জেলায়। আহত ১০/১২ জনকে স্থানীয় ও বিভিন্ন হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হচ্ছে। হতাহতরা প্রায় সকলেই নারী শ্রমিক বলে তিনি জানান।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট