মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

হবিগঞ্জে চাঞ্চল্যকর আফজাল চৌধুরী হত্যায় ২ আসামীর ১দিনের রিমান্ড মঞ্জুর

হবিগঞ্জে চাঞ্চল্যকর আফজাল চৌধুরী হত্যায় ২ আসামীর ১দিনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামের চাঞ্চল্যকর আফজাল চৌধুরী হত্যার ঘটনায় র‌্যাবের হাতে গ্রেফতারকৃত দুই আসামী আলতাফ চৌধুরী ও বিজয় চৌধুরীর বিরুদ্ধে ১দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (১৮ জানুয়ারী) দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত দীর্ঘ শুনানী শেষে এই রিমান্ড মঞ্জুর করেন। সন্ধ্যায় আদালত পরিদর্শক আনিছুর রহমান এই তথ্য জানান।

আদালত সূত্রে জানা যায়, আলতাফ চৌধুরী ও বিজয় চৌধুরীর বিরুদ্ধে মামলার তদন্তকারী কর্মকর্তা ৫ দিনের রিমান্ড প্রার্থনা করেন। আদালতে দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ বিচারক ১দিনের রিমান্ড মঞ্জুর করেন এবং প্রয়োজনে পরবর্তিতে আবারও রিমান্ডের বিষয়টি দেখা হবে বলে জানান।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামে প্রায় ৩৫ বছরের পুরনো একটি মসজিদ নিয়ে বিরোধের জেরে সোমবার (৫ জানুয়ারী) দিবাগত রাত প্রায় ১টার দিকে পাঁচপীরের মাজারে ওরস চলাকালে আফজাল চৌধুরী খুন হয়। আহত হয় আরও ১০জন। নিহত আফজাল চৌধুরী ওই গ্রামের জামাল উদ্দিন চৌধুরীর পুত্র। তিনি ঢাকা বিআরটিএ অফিসের ড্রাইভার ছিলেন। হামলাকারীরা পরে আফজাল চৌধুরীর বাড়ীঘরেও হামলা করে।

এ ব্যাপারে আফজাল চৌধুরীর ভাই লাউছ মিয়া বুধবার (৭ জানুয়ারী) রাতে হবিগঞ্জ সদর থানায় ২২জনের নামে হত্যা মামলা দায়ের করেন।

এই মামলার ১নম্বর ও হুকুমদায়ী আসামী আলতাফ চৌধুরীকে ঢাকার সাভার থেকে ও প্রধান আসামী বিজয় চৌধুরীকে ভারতে পালিয়ে যাওয়ার সময় সিলেটের জকিগঞ্জ থেকে গ্রেফতার করে র‍্যাব।

শীর্ষ সংবাদ:
তামিমের সেঞ্চুরিতে ভালো অবস্থানে বাংলাদেশ         এবারও ম্যাঙ্গো স্পেশাল ট্রেন চালু হচ্ছে ২২ মে         ওপেনিং জুটিতে ১৫০ পার টাইগারদের         পি কে কোন কোন দেশে টাকা রেখেছেন, জানতে চান হাইকোর্ট         আশুলিয়ায় গণপিটুনিতে ছিনতাইকারী নিহত         পি কে হালদারকে কোর্টে হাজির করা হবে আজ         তামিমের হাফসেঞ্চুরিতে এগোচ্ছে বাংলাদেশ         অব্যাহত থাকবে ভ্যাপসা গরম         ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         আইসিসিতে বাংলাদেশী বিচারক