বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাক্ষী দেয়ায় গৃহবধূ খুন ॥ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম নগরীতে এক নারীকে হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। হত্যা মামলার সাক্ষী দেয়ার ক্ষিপ্ত হয়ে হামলা চালিয়ে এই নারীকে খুন করা হয়েছিল। ২০০৯ সালের এক খুনের ঘটনায় আদালতে সাক্ষ্য দেয়ায় জেরেই তাকে হত্যা করা হয় বলে জানিয়েছে র‌্যাব। মঙ্গলবার মীরসরাইয়ের জোরারগঞ্জ ইছাখালী থেকে মোঃ ইরানকে (৩৩) গ্রেফতার করা হয়। তার বাড়ি নগরীর ইপিজেড থানার ২ নম্বর মাইলের মাথার মহব্বত মুন্সীর বাড়িতে। র‌্যাব জনসংযোগ শাখা জানিয়েছে, ২০০৯ সালের ১১ এপ্রিল ইরান ও তার দুই ভাই মিলে এরশাদ নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে। পরদিন এরশাদ মারা যান। এই বিষয়ে লায়লা বেগম পুলিশের কাছে হত্যাকা-ের ঘটনা জানান। যার ফলে পুলিশ ইরান, আরমান ও ইমতিয়াজকে গ্রেফতার করে। তারা কারাভোগ করে। হত্যাকা-ের বিষয়ে আদালতে সাক্ষ্য না দিতে লায়লার পরিবারকে হত্যার হুমকি দেয়।

জামালপুর

নিজস্ব সংবাদদাতা, জামালপুর থেকে জানান, সদরের শাহবাজপুর ইউনিয়নে একটি মাছের খামারের পুকুর থেকে অজ্ঞাত পরিচয়ের গলা কাটা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ওই লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। সূত্র জানায়, মঙ্গলবার সকালে শাহবাজপুর ইউনিয়নের সরদারপাড়া গ্রামে স্থানীয় বাবুলের মাছের খামারে পুকুরে অজ্ঞাত পরিচয়ের এক নারীর লাশ ভাসতে দেখেন স্থানীয়রা।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         সাকিব আল হাসানের পিপলস ব্যাংকের আবেদন বাতিল         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         ঠিকাদারি কাজে এফবিআই’র সাজাপ্রাপ্ত প্রতিষ্ঠান!         ক্ষমা চাইলেন টাকা ছুড়ে দেওয়া সেই বিদেশি         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ